kalerkantho


সালমান খানের 'ভারত'-এর বিদেশে শুটিং নিয়ে দ্বন্দ্ব

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৮ ১২:৪৬



সালমান খানের 'ভারত'-এর বিদেশে শুটিং নিয়ে দ্বন্দ্ব

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় অভিযুক্ত সালমান খান তাঁর আসন্ন সিনেমা 'ভারত'-এর শুটিংয়ের জন্য সম্ভবত ইউরোপে যাওয়ার অনুমতি পাবেন না। যোধপুর আদালত তাঁকে এই ঘটনার জন্য পাঁচ বছর কারাদণ্ডের আদেশ দিয়েছিলেন। বর্তমানে তিনি জামিনে মুক্ত। 

গণমাধ্যম মিড-ডে একটি নির্ভরযোগ্য সূত্রের বরাতে তাদের একটি রিপোর্টে জানায়, এই ঘটনার জন্যই আলী আব্বাস জাফরকে এই সিনেমার শুটিংয়ের লোকেশন নিয়ে সমস্যায় পড়তে হয়েছে। ওই ঘটনার জন্য সালমান সম্ভবত যুক্তরাজ্যে প্রবেশ করতে পারবেন না। যদিও তিনি বর্তমানে জামিনে মুক্ত, কিন্তু ওই ঘটনার জন্য আগেও তিনি যুক্তরাষ্ট্রে পারফর্ম করতে পারেননি। 

সূত্রটি জানায়, লন্ডন, স্পেন, পোল্যান্ড, পর্তুগালে 'ভারত'-এর শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু ইউরোপের বিভিন্ন অঞ্চলে শুটিংয়ের ক্ষেত্রে সালমান খানকে সমস্যার সম্মুখীন হতে হবে। সেই কারণেই জাফর শুধুমাত্র এই সিনেমা শুটিংয়ের প্রথম লোকেশন পাঞ্জাবেই শুট করতে পারবেন।

এপ্রিল মাসে রায় ঘোষণার পর সালমান 'রেস ৩' সিনেমার বাদবাকি অংশের শুটিং ভারতেই সেরে ফেলেন।

'ভারত'-এর প্রডাকশন ইউনিটের এক সদস্য মিড-ডে'কে জানান, একমাত্র কানাডাই এখন শেষ ভরসা। তবে আদালতের রায় অনুসারে সালমান একটানা ৪৫ দিনের বেশি দেশের বাইরে থাকতে পারবেন না। এমনকি, আদালত যদিও-বা তাঁকে অনুমতি দেন, সাধারণ মানুষ  এই বিষয়ে কথা বলা শুরু করবে। টিম সিদ্ধান্ত নিয়েছে বিদেশে বেশি শুটিং না করার। 

তবে শেষ সিদ্ধান্ত সালমানেরই। তিনি বর্তমানে 'দাবাং' ট্যুর নিয়ে ব্যস্ত।
সূত্র : ডিএনএ



মন্তব্য