kalerkantho


সোনালি দিলেন নতুন তথ্য

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০১৮ ২০:৫১



সোনালি দিলেন নতুন তথ্য

বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। হাইগ্রেড মেটাস্টিক ক্যান্সারে আক্রান্ত। খবরটা দিয়েছিলেন সোশাল মিডিয়ার মাধ্যমে। তাঁর অসুস্থতার খবর চমকে দিয়েছিল সকলকে। পাশে দাঁড়িয়েছে বলিউড থেকে শুরু করে তাঁর অনুরাগীরা। এখন তিনি নিউইয়র্কে। শুরু হয়েছে চিকিৎসা। এরমাঝেই ফিরে আসার লড়াই শুরু করলেন সোনালি। বদলে ফেললেন নিজের লুক।

ক্যান্সারের চিকিৎসা মানেই কেমোথেরাপি। এই কেমোই একে একে শরীরকে দুর্বল করে দেয়। অজান্তেই পড়তে শুরু করে মাথার চুল। আর এই লড়াইয়ে প্রস্তুত সোনালি। তাই তো গতকাল একটি পোস্টে সোনালি নিজের চুল কেটে ফেলার ছবির শেয়ার করলেন। বললেন, আমরা জানিও না যে আমাদের মধ্যে একটা শক্তি লুকিয়ে থাকে। আর তাই কোনও দুর্ঘটনা, যুদ্ধ বা প্রয়োজনে মানুষ অসাধারণ কিছু কাজ করে ফেলে।

সম্প্রতি সোনালি জানান তিনি ক্যান্সারের আক্রান্ত হয়েছে। পোস্ট শেয়ার করে লেখেন, আমার হাই গ্রেড ক্যান্সারের ট্রিটমেন্ট চলছে। এটা মেটাস্টিসেড। সত্যি বলতে এটা তেমন দেখা যায় না। কিছু ব্যথার পর টেস্ট করানো হয়। যা অপ্রত্যাশিত ছিল। তাই হলো।

কিন্তু, সোনালি বেন্দ্রের এমন অবস্থার জন্য চিকিৎসকরা তাঁর গাফিলতকেই দায়ী করছেন। এক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী, রিপোর্টস বলছে অনেকদিন ধরেই সোনালি বেন্দ্রে ব্যথা অনুভব করছিলেন। কিন্তু, সেই ব্যথা তিনি উপেক্ষা করেছিলেন। আর যখন বিষয়টা জানা যায়, তখন সোনালির ক্যান্সার অনেকটাই ছড়িয়েছে। যদিও এই বিষয় নিয়ে সোনালি বা তাঁর পরিবার কোনও মন্তব্য করেননি।



মন্তব্য