kalerkantho


বলিউডে ফের আত্মহত্যা!

কালের কণ্ঠ অনলাইন   

১২ জুলাই, ২০১৮ ১৯:৩৫



বলিউডে ফের আত্মহত্যা!

বুধবার দুপুর দুটো নাগাদ আত্মহত্যা করলেন বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার রবি শঙ্কর অলক। আন্ধেরি ওয়েস্টের সেভেন বাংলোজ এলাকার বাসিন্দা ছিলেন রবি। নিজের বিল্ডিংয়ের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নানা পাটেকর অভিনীত ‘অব তক ছপ্পন’ ছবির চিত্রনাট্যের বেশ খানিকটা অংশ লিখেছিলেন রবি। পুলিশসূত্রে জানা গিয়েছে, রবি শঙ্কর অলক প্রায় এক বছর ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। অবসাদের কারণেই চিকিৎসাধীনও ছিলেন তিনি। ৩২ বছর বয়সী এই চিত্রনাট্যকার আত্মহত্যাকে ঘিরে উঠে আসছে নানা প্রশ্ন।

এখনও পর্যন্ত পুলিশ কোনও স্যুইসাইড নোট উদ্ধার করতে পারেনি। মানসিক অবসাদই রবির আত্মহত্যার কারণ হিসেবে ধরে নেওয়া হচ্ছে। রবির আবাসনের নিরাপত্তারক্ষীর জানিয়েছে, বিল্ডিংয়ের ছাদের দরজা সাধারণত সাধারণত বন্ধ থাকে। কিন্তু ছাদের চাবি যে রবির কাছে ছিল সে কথা নিরাপত্তারক্ষীর জানত না।

সে আরও জানিয়েছে, সম্প্রতি রবির বাবা-মা তাঁর সঙ্গে এসে থাকছিলেন। কিন্তু দুদিন আগে তাঁরা নিজেদের বাড়ি পাটনা গিয়েছিলেন ব্যক্তিগত কাজের সূত্রে। রবির সঙ্গে তাঁর ভাইও এই বাড়িতেই থাকতেন। রবির আত্মহত্যার সময় তাঁর ভাই বাড়িতে ছিলেন না।

ভারী কিছু পড়ার শব্দ শুনে পাশের বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষী ছুটে এসে দেখে রবি রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স ডাকা হলেও ঘটনাস্থলে পুলিশ অনেক পরে এসেছিল। ভারসোভা পুলিশের অধীনে তদন্ত চলছে।



মন্তব্য