kalerkantho

horror-club-banner

হরর ক্লাব : বয়স্ক নারী ও বুলডগের সেই রহস্যময় মুখ

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০১৭ ১২:১৭



হরর ক্লাব : বয়স্ক নারী ও বুলডগের সেই রহস্যময় মুখ

বিশ্বের নানা দেশে বিভিন্ন সময় অনেকের ক্যামেরায় উঠে এসেছে ভূতের প্রমাণ, যার কোনো ব্যাখ্যা নেই। এসব ছবির সত্যাসত্য নিয়ে বিতর্ক থাকলেও বহু মানুষেরই শিরদাঁড়া দিয়ে শীতল স্রোত বয়ে যায় এ ছবি দেখে।

এ লেখায় তুলে ধরা হলো তেমন এক প্রমাণ। ধারাবাহিকভাবে এ ধরনের বেশ কয়েকটি ছবি প্রকাশিত হচ্ছে কালের কণ্ঠে। আজ পাচ্ছেন তার ২১ তম পর্ব।

বয়স্ক নারী ও বুলডগের সেই রহস্যময় মুখ

মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগোতে এক নারী তার সন্তানের সঙ্গে ছবি তোলেন। তারা কয়েকদিন আগেই নতুন এক বাড়িতে উঠেছিলেন। এরপর সেই বাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তোলেন। তবে ছবিটি প্রিন্ট করার পর একটি অদ্ভুত বিষয় দেখে সবাই চমকে ওঠে।
ছবিটিতে শুধু সেই নারী ও তার সন্তানই নয়, পেছনে ছিল আরও দুইজন ব্যক্তি। আর সে দুইজন কাচের জানালার ভেতর থেকে তাদেরই যেন পর্যবেক্ষণ করছিল।

তাদের মনে হচ্ছিল যেন, সেই বাড়িরই বাসিন্দা তারা। যদিও সেই বাড়িতে তেমন কোনো বাসিন্দা ছিল না। এছাড়া তাদের মুখচ্ছবিও ছিল অস্বাভাবিক। ঠিক যেন কালো-সাদা ছায়া।
ভালোভাবে ছবিটি লক্ষ্য করে সেই মহিলার স্বামী নির্ণয় করেন যে, এটি একটি বয়স্ক নারী ও তাদের কুকুরের ছায়ামূর্তি। জানা যায়, বাড়িটি অনেক পুরনো। আর সে বাড়িটিতে বহু আগে বয়স্ক এক নারী ও তার কুকুর বাস করত। তবে পরবর্তীতে বহুবার হাতবদল হয়েছে এ বাড়ির। কিন্তু এখনও কেন সেই নারীকে তার কুকুর নিয়ে বাড়িটিতে দেখা গেল, তা এক রহস্যই থেকে গেছে।


মন্তব্য