kalerkantho


করপোরেট কর্নার

১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০



করপোরেট কর্নার

এক্সিম ব্যাংক : প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ১১ কোটি টাকা অনুদান দিল এক্সিম ব্যাংক। সম্প্রতি গণভবনে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে অনুদানের এই চেক তুলে দেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মো. নূরুল আমীন ফারুক এবং এমডি ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। সংবাদ বিজ্ঞপ্তি।


প্রিমিয়ার ব্যাংক : প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫ কোটি টাকার চেক অনুদানস্বরূপ প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ডা. এইচ বি এম ইকবাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে হস্তান্তর করেন। এ সময় প্রিমিয়ার ব্যাংকের পরিচালক বি এইচ হারুন এমপি উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।


শাহ্জালাল ইসলামী ব্যাংক : শাহ্জালাল ইসলামী ব্যাংক সম্প্রতি প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫ কোটি টাকা অনুদান দিয়েছে। ব্যাংকের পরিচালক পর্ষদের নির্বাহী কমিটির চেয়ারম্যান আনোয়ার হোসেন খান গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ওই অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময়ে ব্যাংকের এমডি ও সিইও ফরমান আর চৌধুরী উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।


প্রাইম ব্যাংক : গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রাইম ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান কাজী সিরাজুল ইসলাম প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ব্যাংকের পক্ষ থেকে পাঁচ কোটি টাকার অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় ব্যাংকের এমডি রাহেল আহমেদ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য