kalerkantho


ঈদে পাঁচ দিনের ছুটি ভোমরা স্থলবন্দরে

সাতক্ষীরা প্রতিনিধি   

১৪ জুন, ২০১৮ ০০:০০



ঈদুল ফিতর উপলক্ষে গতকাল বুধবার থেকে টানা পাঁচ দিনের ছুটির ফাঁদে পড়েছে ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের আমদানি-রপ্তানি কার্যক্রম। আগামী ১৮ জুন সোমবার থেকে আবারও যথারীতি কার্যক্রম শুরু হবে। তবে এ সময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনার রেজাউল হক জানান, শুল্ক স্টেশন খোলা থাকলেও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন ঈদ উপলক্ষে সরকারি ছুটির সঙ্গে আরো একদিন বাড়িয়ে পাঁচ দিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। তবে এই পাঁচ দিনে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলেও তিনি জানান।

ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, ঈদুল ফিতর উপলক্ষে সরকারি চার দিন ছুটির সঙ্গে সিঅ্যান্ডএফ এজেন্ট ও কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সঙ্গে যৌথ আলোচনা করে সর্বসম্মতিক্রমে আরো একদিন বাড়িয়ে মোট পাঁচ দিন উভয় দেশের বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 


মন্তব্য