kalerkantho


কাল কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প

কালের কণ্ঠ অনলাইন   

১০ নভেম্বর, ২০১৭ ১৪:৪৭



কাল কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) হল অব ফেমে আগামীকাল ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্প। বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের লিভারেজিং আইসিটি ফর গ্রোথ, এমপ্লয়মেন্ট অ্যান্ড গভর্ন্যান্স (এলআইসিটি) প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এই আয়োজনের মধ্যে দিয়ে মোট তিনটি শাখার জন্য অ্যানালিস্ট বিজনেস ডেভেলপমেন্ট, টিম লিডার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ম্যানেজারসহ বিভিন্ন পদে জনবল নেয়া হবে। অংশগ্রহণকারীদের মধ্যে যাদের যোগ্য মনে হবে নিয়োগ পাবে তারাই। রাজধানীর নিকুঞ্জে প্রধান অফিস, ধানমণ্ডির শাখা অফিস ও রাজশাহী অফিসের জন্য ডে এবং নাইট শিফটে তাদের নিয়োগ দেয়া হবে।

 
কাজী আইটি এর সি.ই.ও মাইক কাজী বলেন যে,  দিনব্যাপী এ আয়োজনে অংশগ্রহণের জন্য এরই মধ্যে প্রচুর চাকরিপ্রার্থী রেজিস্ট্রেশন শেষ করেছে। তিনি আরো বলেন, বাংলাদেশে এত বিশাল জনশক্তিকে কাজে লাগাতে দেশে আমাদের কার্যক্রম বাড়ানোর পরিকল্পনা হাতে নিয়েছি।
অংশগ্রহণকারীদের উদ্দ্যশ্যে মাইক কাজী বলেন, পুরো ট্রেনিং মনোযোগ দিয়ে দেখতে এবং নোট তৈরি করতে, যা পরবর্তী সময় তাদের প্রেজেন্টেশন তৈরিতে সহায়ক হবে। আমরা আশা করছি কাঙ্ক্ষিত জনবল পাব। বুটক্যাম্পের দিনই আমরা কয়েকজনকে নিয়োগ দেব। বাকিরা আমাদের স্বাভাবিক নিয়মে আসবে।


কাজী আইটি ক্যারিয়ার বুটক্যাম্পে ফিউচার লিডারের লিড কনসালট্যান্ট ও সিইও কাজী এম আহমেদ, মোটিভেশনাল স্পিকার জি সামদানি ডন, রবি-টেনমিনিট স্কুলের উদ্যোক্তা আয়মান সাদিক, হিউম্যান ক্যাপাসিটি ডেভেলপমেন্ট ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিশেষজ্ঞ জিশু তরফদার, বাংলাদেশ অর্গানাইজেশন ফর লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্টের প্রতিষ্ঠাতা রুশদিনা খানসহ আরও অনেকে রিসোর্স পারসন হিসেবে থাকবেন।


মন্তব্য