kalerkantho


ইনফিনিটি ডিসপ্লে এবং লো লাইট সেলফি ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে টেকনো

কালের কণ্ঠ অনলাইন   

৩০ ডিসেম্বর, ২০১৭ ১৭:৫৭



ইনফিনিটি ডিসপ্লে এবং লো লাইট সেলফি ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে টেকনো

প্রতিটি হ্যান্ডসেটে সর্বাধুনিক এবং আন্তর্জাতিক মানের উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয়ে স্থানীয় পর্যায়ে ভোক্তার চাহিদা পূরণ এবং ব্যবহার সন্তুষ্টি নিশ্চিত করার লক্ষ্য নিয়ে, গত জুলাই, ২০১৭ থেকে  বাংলাদেশে কার্যক্রম শুরু করে টেকনো মোবাইল। বাংলাদেশী ভোক্তাদের জন্য টেকনো মোবাইল ক্যামন সিরিজ এর ক্যামন সিএক্স এয়ার, আই সিরিজের আই সেভেন, আই থ্রি, ডব্লিউ সিরিজের ডব্লিউ এক্স৩, এক্স৪ এবং সর্বশেষ স্পার্ক সিরিজের একটি স্মার্টফোন বাজারজাত করেছে।

বিশেষ সূত্রে জানা যায়, বাংলাদেশের বাজারে, খুব শীঘ্রই ইনফিনিটি ডিসপ্লে এবং লো লাইট সেলফি ক্যামেরা সহ ভিন্নধর্মী আরো কিছু আকর্ষণীয় ফিচারের সমন্বয়ে নতুন একটি স্মার্টফোন বাজারে নিয়ে আসছে টেকনো মোবাইল।

বিস্তারিত জানতে চাইলে, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, গ্রাহক চাহিদা অনুযায়ী স্মার্টফোনের সেলফি ক্যামেরা, ইনফিনিটি ডিসপ্লে, র‌্যাম, ব্যাটারী ব্যাক আপ এই ফিচারগুলো বেশি গুরুত্ব পাচ্ছে। প্রতিটি ফিচারের প্রতি বিশেষ লক্ষ্য রেখে আমরা খুব শীঘ্রই আমাদের ক্যামন সিরিজের আরেকটি নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসছি। স্মার্টফোনটির বিশেষত্ব হবে লো লাইট সেলফি ক্যামেরা এবং সম্পূর্ণ এইচডি ডিসপ্লে। আমরা আশাবাদী, টেকনো মোবাইলের সবগুলো স্মার্টফোন-ই গ্রাহকের ব্যবহার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।  আগামীতে উদ্ভাবনী প্রযুক্তির সাথে তাল মিলিয়ে প্রতিটি ব্যবহারকারীর সন্তুষ্টির বিষয়ে গুরুত্ব দিয়ে, আমাদের স্মার্টফোনের ফিচারে আরো বৈচিত্র্য নিয়ে আসব।

উল্লেখ্য, মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে; যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।



মন্তব্য