kalerkantho


সড়ক দুর্ঘটনায় সাত জেলায় নিহত ১৪

কালের কণ্ঠ ডেস্ক   

১৬ মে, ২০১৮ ০০:০০



সড়ক দুর্ঘটনায় সাত জেলায় নিহত ১৪

সড়ক দুর্ঘটনায় সাত জেলায় ১৪ জন নিহত ও অন্তত ৩৩ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে হবিগঞ্জের মাধবপুরে চারজন, মানিকগঞ্জের ঘিওরে তিনজন, ময়মনসিংহের মুক্তাগাছায় দুজন, চুয়াডাঙ্গায় দুজন, কিশোরগঞ্জের হোসেনপুরে একজন, নাটোরের বড়াইগ্রামে একজন ও গাইবান্ধার গোবিন্দগঞ্জে একজন রয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও ১০ যাত্রী আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে মহাসড়কের শাহপুর বাদশা কম্পানির কাছে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ওয়্যারিং ইন্সট্রাক্টর চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা শ্যামল সাহা (৪৫), সুনামগঞ্জের ছাতক উপজেলার নিয়ামতপুর গ্রামের মৃত আবদুল মতিনের ছেলে আব্দুর রহমান (৩৬) ও অজ্ঞাতপরিচয় এক যুবক। তা ছাড়া হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন মারা যান নরসিংদীর রায়পুর উপজেলার তালুকান্দি গ্রামের ফরহাদ আহমেদ (৪০)। আহত ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের তরা নামক স্থানে যাত্রীবাহী বাস উল্টে তিনজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। বিকেল সোয়া ৩টার দিকে ঘটনটি ঘটে। আহতদের স্থানীয় ও মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে একজন হচ্ছেন আলফাডাঙ্গার কুষণ্ডা গ্রামের মিজানুর রহমান। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি। আলফাডাঙ্গাগামী সাউদিয়া পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

ময়মনসিংহের মুক্তাগাছায় দুপুরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত ও দুজন আহত হয়েছে। নিহতরা হলেন মুক্তাগাছার খাজুলিয়া গ্রামের জালাল উদ্দিন (৩৮) ও কমলাপুর গ্রামের মোস্তাফিজুর রহমান লেবু (৪৫)। মুক্তাগাছা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার গাবতলী এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুজন নিহত হয়েছেন। দুপুরে দামুড়হুদার জয়রামপুর ও আলমডাঙ্গার কাথুলি এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। এর মধ্যে ট্রাকের ধাক্কায় নিহত হন জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের মৃত আলাউদ্দিন আলীর ছেলে মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী আহসান হাবিব (৪৫) ও রাস্তা পার হওয়ার সময় আলমসাধুর ধাক্কায় নিহত হন আলমডাঙ্গার কাথুলি গ্রামের আক্কাস আলীর স্ত্রী সুফিয়া খাতুন (৫৫)।

কিশোরগঞ্জের হোসেনপুরে সন্ধ্যায় ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইজি বাইক আরোহী মনির উদ্দিন (৫৫) নিহত ও ছয়জন আহত হয়েছে। কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের রামপুর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির উপজেলার শাহেদল ইউনিয়নের চরবিশ্বনাথ গ্রামের বাসিন্দা।

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় সকালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে কাভার্ড ভ্যানচালক মানিক হোসেন (৩৮) নিহত হয়েছেন। নিহত মানিক জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বাউসি মধ্যপাড়া গ্রামের হাসান আলীর ছেলে।

গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়ন এলাকায় সকালে বালুভর্তি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে বালুর নিচে চাপা পড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। তাঁর নাম-পরিচয় পাওয়া যায়নি।

 

 


মন্তব্য