kalerkantho


রাশিফলে জেনে নিন আজ কেমন যাবে আপনার দিন

কালের কণ্ঠ অনলাইন   

১৫ অক্টোবর, ২০১৭ ১০:৩৬



রাশিফলে জেনে নিন আজ কেমন যাবে আপনার দিন

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
প্রেমের প্রচেষ্টায় এগিয়ে যাবার জন্য শুভ সময়। বিদ্যার্থী ও গবেষকদের বিশেষ উন্নতির যোগ দেখা যাচ্ছে।

সৎ কাজে সাফল্য ও প্রশংসা লাভ করবেন। নৃত্য নাটকাদির অনুশীলনে ব্যুৎপত্তি লাভের যোগ আছে। যাত্রাযোগ শুভ।
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২

বৃষ: (২১ এপ্রিল-২১ মে) 
প্রেমের ক্ষেত্রে সতর্কতার অভাবে বিপত্তির আশঙ্কা দেখা যাচ্ছে। জমি-বাড়ি কেনার ক্ষেত্রে বাধা আসতে পারে। ব্যবসার ক্ষেত্রে মেঘ কেটে সফল পরিণতির ইঙ্গিত। বিপদের আশঙ্কা সত্ত্বেও অনৈতিক কাজের প্রতিবাদ করে প্রশংসা লাভ করবেন। যাত্রাযোগ মিশ্র।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা:

মিথুন: (২২ মে-২১ জুন) 
এই মুহূর্তে প্রেম নিয়ে পরিবারের সঙ্গে কথা বললে সমস্যা হতে পারে।

তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য অশান্তির মেঘ দেখা দিতে পারে। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝিতে মানসিক ক্লেশ জন্ম নেবে। যাত্রাযোগ শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

কর্কট: (২২ জুন-২২ জুলাই) 
বাধা পেরিয়ে প্রেমের ক্ষেত্রে সফলতা লাভ করবেন। প্রিয়জনের কাছ থেকে কোনও আঘাত আসতে পারে। দিনের অন্তভাগে অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ। সন্তানের মতিগতি আপনার চিন্তার কারণ হয়ে উঠতে পারে। যাত্রাযোগে বাধা।
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৬

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
প্রেমের প্রস্তাবের পরিকল্পনা সার্থক রূপ পেতে পারে। পারিবারিক সম্পত্তি-বিবাদের ফয়সালায় আইনজ্ঞের পরামর্শ প্রয়োজন হতে পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতি হবে। যাত্রাযোগে কিছু বাধা আছে।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১১

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
প্রেম-প্রণয়ের জটিলতা কেটে শুভ পরিণতির সম্ভাবনা দেখা দেবে। হঠকারী সিদ্ধান্তের মাসুল দিতে হতে পারে। উচ্চশিক্ষা বা গবেষণায় সাফল্য লাভ করবেন। কর্মে উন্নতির যোগ আছে। প্রিয়জনের স্বাস্থ্যহানিতে উদ্বেগ বাড়তে পারে। যাত্রাযোগ সন্ধ্যার পর শুভ।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
প্রেম নিয়ে নাজেহাল হবার সম্ভাবনা আছে। জ্ঞাতি শত্রুদের সঙ্গে বৈষয়িক গোলযোগ ও দামি জিনিষের ক্ষতি হতে পারে। দিনের মধ্যভাগে সহকর্মীদের ষড়যন্ত্রে কর্মক্ষেত্রে জটিলতার আশঙ্কা দেখা যাচ্ছে। মকদ্দমার ফল অনুকূলে যেতে পারে। যাত্রাযোগ শুভ।
শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৭

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
প্রেম নিয়ে প্রচেষ্টার সম্ভাবনা দেখা যাচ্ছে। পড়াশোনায় সন্তানের অমনোযোগের ফলে চিন্তা বাড়বে। সন্তানে পড়াশুনায় অগ্রগতির ক্ষেত্রে বাধা দেখা যাচ্ছে কল্যাণ কাজে শ্রম দান ও অর্থসাহায্যে সামাজিক প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। যাত্রাযোগ শুভ।
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) 
পরিবহন ব্যবসায় বাড়তি মূলধন বিনিয়োগে সাফল্য আসতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় কৃতিত্বের সূত্রে ভাগ্যোদয়ের শুভ যোগ দেখা যাচ্ছে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় সাংসারিক অশান্তির অবসান হবে। তবে দাম্পত্য জীবনে কোনো তৃতীয় ব্যক্তির অশুভ ছায়া পড়তে পারে।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৭

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
প্রেমের ক্ষেত্রে মনোমালিন্যের যতটা সম্ভব এড়িয়ে চলুন। কাজে বাধা, বিষয়সম্পত্তি নিয়ে স্বজনদের সঙ্গে বিরোধের সম্ভাবনা প্রবল। সন্তানের মতিগতি ও উদ্ধত ব্যবহারে উদ্বেগ বাড়বে। যাত্রাযোগ শুভ।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৬

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
প্রেম নিয়ে সমস্যার সমাধান করে অন্য কেউ ঢুকে আরও সমস্যার সৃষ্টি করতে পারে। কর্মসূত্রে বিদেশযাত্রার সুযোগ মিলতে পারে। নিজ গুণেই বন্ধু ও আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্ক পুনরুদ্ধার করবেন। পরিবারের সঙ্গে কাছেপিঠে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। যাত্রাযোগ শুভ।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
প্রেম নিয়ে বন্ধুদের সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। বিতর্ক-বিবাদ ও পুলিশি ঝামেলা এড়িয়ে চলাই ভাল। যাত্রাযোগ মিশ্র। পথে সতর্ক থাকা বিশেষ ভাবে দরকার। আর্থিক যোগ শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২


মন্তব্য