kalerkantho


রাশিফলে জেনে নিন আজ কেমন যাবে আপনার দিন

কালের কণ্ঠ অনলাইন   

১২ নভেম্বর, ২০১৭ ০৯:২১



রাশিফলে জেনে নিন আজ কেমন যাবে আপনার দিন

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল) 
ব্যবসায়ীরা সাফল্য পাবেন এবং ব্যবসায় উন্নতি লক্ষ্য করতে পারবেন। কর্মসূত্রে আজ আপনাকে বিভিন্ন জায়গায় যেতে হতে পারে।

ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। আপনার প্রতি তাদের ইতিবাচক ব্যবহারে তা বোঝা যাবে। আপনার আয় সম্ভবত বৃদ্ধি পাবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২

বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
সামাজিক অনুষ্ঠানগুলিতে সক্রিয় অংশগ্রহণ আপনাকে আরও সক্রিয় করে তুলবে। সামাজিক স্বীকৃতি পাবেন। অবিবাহিতরা আজ পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে, যা বাড়ির পরিবেশকে আনন্দমুখর করে তুলবে।


শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৩১

মিথুন: (২২ মে-২১ জুন)
সাবধানে থাকুন, কারণ বারবার মেজাজ পরিবর্তন প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক খারাপ করে দিতে পারে। প্রিয়জনদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন অথবা নিজের অজান্তে কাউকে আঘাত করতে পারেন। এ জাতীয় পরিস্থিতি এড়িয়ে চলতে কথাবার্তা ও ব্যবহারে সংযত থাকুন। মানসিক শান্তি বজায় রাখার এটিও অন্যতম উপায়। প্রেমযোগ মিশ্র।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

কর্কট: (২২ জুন-২২ জুলাই)
বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। যতটা সম্ভব ঝুটঝামেলা থেকে দূরত্ব বজায় রাখুন। তবে ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, তাতে সম্পর্কের মধুরতা বজায় থাকবে। প্রেমযোগে বাধা আছে। আর্থিক যোগ শুভ।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৩১

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) 
দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ হয়ে উঠবে। বিবাহিতরা বৈবাহিক জীবনের সুখ উপভোগ করবেন। সন্ধ্যাবেলা কোনও শুভ অনুষ্ঠানে যোগ দিতে যেতে পারেন। প্রেমযোগ মিশ্র।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১৮

কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) 
অর্থ লাভ এবং কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার আশা করতে পারেন। কাজে সাফল্য আপনাকে উদ্দীপিত করবে এবং সমস্ত কাজ আপনি উদ্দীপনার সঙ্গে করবেন। সন্ধ্যাবেলা কোনও মন্দির দর্শনে যেতে পারেন, তাতে মানসিক শান্তি বজায় থাকবে। একান্তে সময় কাটালে মনের সমস্ত প্রশ্নের জবাব আপনি পেয়ে যাবেন। প্রেম নিয়ে সংশয় থাকবে।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬১

তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
গুরুত্বপূর্ণ বিষয়ে আজ সিদ্ধান্ত নিতে যাবেন না। প্রিয়জনদের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে। যত তাড়াতাড়ি সম্ভব প্রিয়জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটমাট করে নেওয়ার চেষ্টা করুন। সন্ধ্যাবেলা প্রিয়জনদের সঙ্গে সময় কাটান। প্রেমযোগ শুভ।
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৭

বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
বহুদিন পর পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত হবেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। তবে বিকেলে কিছুটা হতাশায় ভুগতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ দেখা দিতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন। প্রেমযোগ মিশ্র।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩৩

ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
অহেতুক খরচের সম্ভাবনা রয়েছে। আর্থিক সংকট এড়াতে আর্থিক বিষয়গুলিতে সাবধানতা অবলম্বন করুন। বদমেজাজের জন্য বদনাম হতে পারে। নিজের সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ করতে না পারায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। প্রেমযোগে সমস্যা আসতে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২৯

মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
মেজাজ নিয়ন্ত্রণে রাখুন, নাহলে সব নষ্ট হয়ে যেতে পারে। হজমের সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে দুর্বলবোধ করতে পারেন। তবে দিনের দ্বিতীয়ভাগটি জন্য অনেকটা ভালো হবে। এ সময় আপনি হাসি-খুশি ও সক্রিয় থাকবেন। ব্যবসায়, সহকর্মীদের সাহায্যে আপনি প্রচুর লাভ করতে পারেন। প্রতিযোগীদের পিছনে ফেলে লক্ষ্যে জয়ী হতে পারবেন। প্রেমযোগ মিশ্র।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) 
বন্ধুদের সঙ্গে দেখা করার জন্য এবং তাদের সঙ্গে হাসি-মজা করার জন্য সময়টি ভালো। তবে বিকেল থেকে আপনি বদমেজাজি হয়ে উঠতে পারেন। সুতরাং মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। নতুন কোনও কাজ শুরু করার জন্য সময়টি ভালো নয়। প্রেমযোগ শুভ।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
নেতিবাচক চিন্তাভাবনাগুলোকে দূরে সরিয়ে রাখুন। নয়তো এগুলি আপনাকে হতাশ করতে পারে। অনৈতিক কাজকর্ম থেকে সাবধান থাকুন, এগুলি আপনাকে সমস্যায় ফেলতে পারে। খাওয়া-দাওয়ার দিকে নজর দিন। নতুন প্রকল্পে কাজ শুরু করতে হলে, বিকেলের পর করুন। অফিসে ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। সাহিত্য চর্চার দিকে আগ্রহ আরও বাড়বে। প্রেমযোগ মিশ্র।
শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১


মন্তব্য