kalerkantho


ভেঙে পড়লেন, আর সইতে পারলেন না হিনা খান!

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৮ ১৮:২০



ভেঙে পড়লেন, আর সইতে পারলেন না হিনা খান!

সালমান খানের উপস্থিতিতে বিগ বস ১১ এর ঘরে চলছে আলোচিত সব ঘটনা। এর সর্বসাম্প্রতিক পর্বে প্রতিযোগিতারা ঘুম থেকে উঠেছেন 'ম্যাইনে নিকলা গাড়ি লেকে' গানের সঙ্গে ঘুম থেকে উঠতে হয়েছে। ইতিমধ্যে শিল্পা এবং অক্ষয় লাভ তাইগিকে বোঝানোর চেষ্টা করেছেন যে, হিনা খানই তার সেরা বন্ধু। বাজে মন্তব্যের কারণে এখন তার উচিত হিনার কাছে ক্ষমা চাওয়া। কিন্তু এসব কথায় কান দেননি লাভ। তার কথা হলো, হিনারই সরি বলা উচিত। 

আর পড়ুন বিগ বসের ঘরে ঝামেলা শুরু করেছেন হিনা খান

পরে বিগ বস ঘোষণা দেয় যে, মনোনীত ৪ প্রতিযোগীকে একটি মলে নেওয়া হবে যেখানে তারা ব্যালটে ভোট দেবেন। তাদের ভোটের মাধ্যমেই দোষীকে উচ্ছেদ করা হবে। এতে ওই ৪ প্রতিযোগী রীতিমতো উত্তেজিত হয়ে নাচতে শুরু করেন। পরে তাদের একটা কাজ দেওয়া হয়। তাদের এই আলোচনা করতে দেওয়া হয় যে কেন প্রতিযোগিকে বিতাড়িত করা হবে। আকাশের অভিযোগ, কাজে-কর্মে হিনা সৎ নন। শিল্পা বলেছেন, হিনা সবকিছুতে বাড়াবাড়ি করেন। লাভের অভিযোগ, হিনা ঘনঘন নিয়ম ভাঙেন। 

এদিকে, বিকাশ লাভের দোষ খুঁজেছেন। তার কাছে মনে হয়েছে লাভ খুঁটিনাটি বিষয় নিয়ে সিরিয়াস হয়ে পড়েন। এতে সাঁয় দেন হিনা। একটা পর্যায়ে লাভ এবং হিনার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় ঘটে। আর সেখানেই ভেঙে পড়েন হিনা। বিকাশ তাকে স্বান্তনা দিয়েছেন অবশ্য। আসলে লাভ যেসন মন্তব্য করেছেন তা হিনাকে আঘাত করেছে। 

হিনা খান বেশ কয়েকবার খবরের শিরোনাম হয়েছেন। বিগ বস দর্শকদের চোখ নিয়মিত তার ওপর থাকে। এবার তার ভেঙে পড়ার বিষয়টিও দর্শকদের হয়তো নতুন আবেগে ভাসাবে। 

সূত্র : টাইমস অব ইন্ডিয়া 


মন্তব্য