kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৮ ১০:৩৩



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ছবি অনলাইন

ধনু (23 Nov - 21 Dec)
আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ সুফল বয়ে আনতে পারে। কান কথায় কান না দিলেই ভালো করবেন। কণ্ঠশিল্পীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। স্থাবর সম্পত্তি ক্রয়ের উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। মন ভালো থাকবে। অকারণ ঝুঁকি নেবেন না।

মীন (19 Feb - 20 Mar)
নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। সৃজনশীল কাজকর্মে সাফল্য আসতে পারে। শিল্পীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। ধর্মীয় কাজকর্মে তৃপ্তিবোধ করবেন।

মেষ (21Mar - 20 Apr)
সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। নিজেকে যথাযথভাবে প্রকাশের চেষ্টা করুন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

বৃষ (21 Apr - 20 May)
শরীর ভালো যাবে না। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

মিথুন (22 May - 21 Jun)
পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। দাম্পত্য ভুল-বোাঝাবুঝি পরিহার করতে পারলে ভালো করবেন। দূরের যাত্রা শুভ।

কর্কট (22 Jun - 22 Jul)
যেকোনো ধরনের সামাজিক সমস্যা এড়িয়ে চলুন। শরীর ভালো নাও যেতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। অসুস্থদের সতর্ক থাকতে হবে। প্রয়োজন বোধে চিকিৎসকের পরামর্শ নিন।

সিংহ (23 Jul - 23 Aug)
কাজকর্মে অন্যের সহযোগিতা পেতে পারেন। সামাজিক সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। পেশাজীবীদের জন্য দিনটি শুভ। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

কন্যা (24 Aug - 23 Sep)
সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো আশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থ সমাগম হতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
ব্যয়াধিক্য বৃদ্ধি পাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
শরীর মোটামুটি ভালো যাবে। বিনোদনমূলক কাজে অংশ নিতে পারেন। বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণ বোধ করতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

 


মন্তব্য