kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

কালের কণ্ঠ অনলাইন   

১৪ এপ্রিল, ২০১৮ ০৯:৫৫



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ছবি অনলাইন

ধনু (23 Nov - 21 Dec)
সামাজিক কাজকর্মে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

মকর (22 Dec - 20 Jan)
রাজনীতিবিদদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
শরীর মোটামুটি ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। বিনয়ী ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। রোমান্স ও বিনোদন শুভ।

মেষ (21Mar - 20 Apr)
বেহাত হওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। অধীনদের কাজে লাগানো সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ বোধ করবেন।

বৃষ (21 Apr - 20 May)
ছোট ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মাতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন।

কর্কট (22 Jun - 22 Jul)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

সিংহ (23 Jul - 23 Aug)
ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ধরনের সমস্যার আশঙ্কা আছে। চাকরিজীবী কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। সীমা লঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে আশানুরূপ লাভবান হতে পারেন। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন।

তুলা (24 Sep - 23 Oct)
ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। আজ কোনো আর্থিক লেনদেনে না জড়ালেই ভালো করবেন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। পেশাগত দিক ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। তীর্থযাত্রা শুভ।


মন্তব্য