kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

৫ মে, ২০১৮ ০৮:৫৩



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

দিনের শেষভাগে শুভ খবর আসতে পারে। সতর্ক হয়ে ব্যবসায়িক সিদ্ধান্ত নিন। পাওনা রেখে ব্যবসায় জিনিস বিক্রি করবেন না। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক ও অর্থনৈতিক সমস্যা কিছুটা চিন্তিত রাখবে। প্রেমযোগ ক্ষীণ। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১৮, শুভ রং হলুদ। আজকে সবকাছু ভালোর জন্য শোবার ঘরে একটি পাত্রে জল দিয়ে তিনটি গোলাপ ফুল রাখলে উপকার পাবেন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): সামান্য জটিলতাপূর্ণ দিন কাটবে আপনার। তবে সব জটিলতার সমাধানও আপনাকেই করতে হবে। আজ গুরুত্বপূর্ণ স্থানীয় কোনো ব্যক্তির সঙ্গে পরিচয় ঘটে যাবে। আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতেও তার উপদেশ কার্যকরী হবে। ফলে বুঝতেই পারছেন কতো গুরুত্বপূর্ণ ঘটনা আপনার জীবনে আজকের দিনে ঘটতে চলেছে। তাই প্রতিটি পদক্ষেপই হতে হবে হিসাবী। অর্থভাগ্য মোটামুটি শুভই বলা যায়।

বৃষ (এপ্রিল২০- মে২০): দিনের প্রথমভাগেই আপনার স্বপ্ন আর বাস্তবের মিলন ঘঠবে বৃষ। কিন্তু ভাই আপনার চিন্তার সঙ্গে, আকাঙ্ক্ষার সঙ্গে মিলন ঘটানোর দায়িত্ব আপনার। আপনাকে আজ ছায়াযুক্ত চলার পথ বেছে নিতে হবে, সেখানে পাবেন ভালোলাগার অনেক কিছু। প্রেমের সম্পর্কে উন্নতি লক্ষ্য করা যাচ্ছে স্পষ্টভাবে। দূরযাত্রা থেকে বিরত থাকায় মঙ্গল।

মিথুন (মে২১- জুন২০): আজকের দিনটি আপনার জন্য বেশ আনন্দদায়ক এবং বন্ধুত্বপূর্ণ মিথুন। আশেপাশে উপকারী ও হিতাকাঙ্ক্ষী বন্ধুদের সমাগম লক্ষ্য করবেন, তাদের প্রতি যথার্থ সম্মান দেখাতে হবে। বিনিয়োগ শুভ। গুরুস্থানীয় কারো নেক নজর পড়বে আপনার ওপর।

কর্কট (জুন২১- জুলাই২২): যেখানে দাওয়াত নেই সেখানে যাওয়ার দরকার নেই, যা আপনার প্রাপ্য নয় তা হাতে নেয়াও ঠিক হবে না আপনার। আপনার এই ভদ্রতা নতুন কোনো বন্ধুকে খুবই আকৃষ্ট করবে, সম্মানিত করবে দারুণভাবে। দিনটি ভালোবাসায় পূর্ণতা পাবে। পাওনা অর্থ ফেরত পাবেন। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আজ আপনার নৈতিকতার বাস্তবতা প্রদর্শণের সময় এসেছে সিংহ। রোন্টিকতায় ভরবে নতুন বন্ধুর সঙ্গে বিকেলের আড্ডা। পাওনাদারের ধমক খাওয়ার আশঙ্কা রয়েছে। তাই আগে থেকেই হয়ে যান সাবধান। ছোটবেলার কোনো বন্ধুর সঙ্গে হঠাৎ করেই দেখা হয়ে যেতে পারে অথবা ছোটবেলায় যে শিক্ষকের হাতে খুব বেশি মার খেতেন তার দেখা পেয়ে যাবেন। নতুন ব্যবসা আরও বেশি মনোযোগ আশা করছে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): দিনটি কাটবে ছাড় দেয়ার মানসিকতার মধ্য দিয়ে। আপনার এই মহানুভবতা বন্ধুদের মাঝে সম্মানিত করবে অনেক বেশি। সামাজিক কোনো কাজের দায়িত্ব এসে জুটে যাবে আপনারই কাঁধে। পরিবারের সদস্যদের কল্যাণে বেশ কিছু অর্থ খসতে পারে আপনার পকেট থেকে। সখের সানগ্লাসটা সামলে রাখেন দুষ্টু বন্ধুর হাত থেকে। শত ব্যস্ততার মধ্যে মনে রাখবেন প্রিয় মানুষটির কথা। কারণ সে তো অপেক্ষা করে বসে আপনারই জন্য।

তুলা (সেপ্টেম্বর২৩- অক্টোবর২২): আজ পৃথিবীর আলো বাতাসের সঙ্গে আপনার চরম বোঝাপড়া হবে। আপনাদের কথপোকথনে শুধু শ্রোতা আপনি একাই কিন্তু দর্শক অনেক। তাই যা করার বুঝে শুনে করাই ভালো। দিনের মধ্যভাগে কোনো কাজে দারুণ অ্যাডভেঞ্চার লক্ষ্য করবেন। তবে স্বপ্ন পূরণের দিনও হতে পারে আজ। প্রিয় মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে বিশেষ কোনো কারণে। সন্ধ্যায় শপিংএ যেতে পারেন নির্দ্বিধায়, কারণ লাভজনক একটি কেনাকাটা অপেক্ষা করছে আপনার জন্য।

বৃশ্চিক (অক্টোবর২৩- নভেম্বর২১): আপনি হয়তো নিজের চিন্তায়, কর্মে, পরিস্থিতিতে যা চাচ্ছেন তা পেয়েও যেতে পারেন দুপুর নাগাদ। তবে যা করবেন খুব ভেবে করতে হবে। আপনার পেছনে কিছু সন্দেহপ্রবণ লোকের আনাগোনা দেখা যাচ্ছে, যাদেরকে হয়তো খুব কাছের বলেই জানেন। কিন্তু মনে রাখতে হবে সুযোগ পেলে কেউ ছেড়ে কথা বলবে না। অর্থদণ্ডও ঘটাতে পারে। পুলিশী ঝামেলায় জড়ানোর আশঙ্কা রয়েছে। প্রেমযোগ শুভ।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): অনেকের মধ্যে নিজেকে আলাদা করে আবিষ্কার করবেন আবারও। পরিবারের সদস্যদের কারো সাফল্যে মন আনন্দে ভরে উঠবে। দুপুরে জরুরি দাওয়াতে যেতে হবে পূর্বপরিক্ল্পনা ছাড়াই। বাড়িতে অতিথি আগমণ ঘটবে বিশেষ উদ্দেশ্যে। কর্মক্ষেত্রে সুবাতাস বইবে। অফিসের কাজে দেশের বাইরে যেতে হবে খুব দ্রুত। দূরযাত্রা শুভ।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): তীক্ষ্ণ দৃষ্টি আশা করছে আপনার বর্তমান পরিস্থিতি। কিছু অভ্যন্তরীণ বিষয়ে আজ সমাধান পেয়ে যাবেন। শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে নিজেকে জয়ী হিসেবে আবিষ্কার করতে পারবেন দিনের শেষভাগে। অর্থপ্রাপ্তি নিশ্চিত। বন্ধুর কাছ থেকে আজ বিশেষ কোনো উপহারও পেয়ে যেতে পারেন। দূরযাত্রা শুভ। বেকারদের কারো চাকরির সুযোগ আসবে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): কুম্ভের জন্য দিনটি আনন্দমুখর। পরিবারের সদস্যদের সঙ্গে বের হতে হবে দর্শণীয় স্থানে। প্রিয় মানুষটি ছোট্ট কারণেই রেগে যেতে পারে। সামাজিক উচ্চস্থানীয় কাজের কিছু দায়িত্ব জুটে যাবে কপালে। সন্ধ্যাটা হবে দারুণ রোমান্সে ভরা। বেকারদের কেউ বিদেশ যাওয়ার সুযোগ পাবে। জাতিকার কারো বিয়ের দিন ধার্য হবে।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): আপনি খুব ঠাণ্ডা মাথায় এগিয়ে যাচ্ছেন নিজের কাজে। ইচ্ছার বিরুদ্ধে আজ কারো সঙ্গে রোমান্সে জড়িয়ে যাবেন। সুন্দর কোনো স্থানে বেড়াতে যাওয়ার সুযোগ এসে যাবে। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে হবে সন্ধ্যায়। তবে মীনের শারীরিক অবস্থার কিছুটা অবনতি ঘটতে পারে। তাই সাবধান থাকুন খাওয়া-দাওয়ায়।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 


মন্তব্য