kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মে, ২০১৮ ০৯:৪০



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

ঈর্ষার ফলে আয়নার ক্ষতির চেষ্টা করা হতে পারে। গুপ্ত শত্রুতার যোগ আছে। জাতিকারা বিতর্কিত পরিস্থিতি এড়িয়ে চলুন। তবে অর্থক্ষেত্রে রাশিচক্রের শুভ ভাবের ফলে অভীষ্ট লক্ষে পৌঁছাতে পারবেন। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১১, শুভ রং বাদামি। আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল, সামান্য তিল, অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): সাদা পাতার মতো ভবিষ্যৎ আপনার হাতে ধরিয়ে দেয়া হবে। কলমটা ঝুলিয়ে দেয়া হবে মাথার পেছনে। কেউ বলে দেবে না সেটা আপনার এতো কাছে আছে। সবাই মনে করিয়ে দেবে, আপনি কলমটিতে দেখতে পাচ্ছেন না। এবার সামনে এগোন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ন্যাকামো পরিহার করুন। অর্থভাগ্য উত্তম।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): মনের গভীরে থাকা লোভ জয়ী হওয়ার আশা বাদ দিয়ে দিন। চারপাশের মিত্রদের সঙ্গে নতুন সম্পর্কের সেতু গড়ুন। তবে যাই করুন, আপনার প্রতিপক্ষের কাছে এটা নিশ্চিত করুন যে প্রতিযোগিতায় আপনিই সবচেয়ে পারদর্শী ব্যক্তি। প্রাণের কথা প্রাণে না রেখে মুখ ফুটে বলে ফেলুন সঙ্গীর কাছে।

মিথুন (মে ২১- জুন ২০): পুরনো কোনো স্মৃতি কিছুটা বিচলিত করে দেবে আজ। কিন্তু ভেবে দেখুন, যে স্মৃতি শুধুই কষ্ট বাড়ায় তা পুষবেন, নাকি নতুন করে সব শুরু করবেন। বৃষ রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি একজন কর্মঠ মানুষ। সৃষ্টির প্রতি গভীর মনোযোগী হোন। নতুন করে কারো সঙ্গে সম্পর্ক হতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): সকালের ভয় দুপুর নাগাদ কেটে যাওয়ার সম্ভাবনা আছে। আর না কাটলেও ভয় পাবেন না। সন্ধ্যের আলোয় ভয় আরও জেঁকে বসতে পারে। তবে প্রেমিকার সংস্পর্শে নাকি ভয় কেটে যায়। আজ এই সুযোগটা নিতেও পারেন। তাই বলে প্রতিবেশী জাতিকার দিকে নজর না দেয়াই ভালো। কর্মক্ষেত্রে আপনার মন সন্ত্রস্ত হয়ে থাকতে পারে, যে কারণে কাজে থেকে যেতে পারে ভুলভ্রান্তি।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): পথের জন্য কান্না আসবে। এ পথ ইট, পাথর, বালি, সুরকি, পিচের নয়। এ পথ সাফল্যের। আপনি যাকে আজ অহেতুক মনে করে ফিরিয়ে দিলেন তাকে আপনার কাজে লেগে যাবে অচিরেই। তখন টের পাবেন মানুষের সঙ্গে মহব্বত রাখার হকিকত কী!

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): দীর্ঘ পথযাত্রার সঙ্গীর সঙ্গে সুসম্পর্ক রাখুন। মনোমালিন্য হলে নিজেই এগিয়ে যান। বিনিয়োগে পাবেন প্রশান্তির ছোঁয়া। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। নিজেকে সাবধানে রাখুন। অর্থভাগ্য প্রসন্ন বলা চলে। দূরযাত্রা শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): মেজাজ আজ তুঙ্গে থাকবে। সামনে যাকে পাবেন তাকে কাঁচা খেয়ে ফেলার একটা ইচ্ছা জন্ম নিবে। কাউকেই আজ বিশ্বাস হবে না। মিত্রকেও আজ ছাড় দিতে ইচ্ছা হবে না। কেন এমন হবে তার হিসাব মেলাতে যাবেন না। তাহলে নিজেকেই কিছু একটা করে ফেলতে ইচ্ছে করবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): জীবনের সব রস শুকিয়ে যাচ্ছে বলে মনে হলে, বড় ধরনের পরিবর্তন নিয়ে আসুন। চাই কী, বর্তমান ও কর্মক্ষেত্র বদলে ফেলতে পারেন। এবং তার উদ্যোগটি নিতে পারেন আজ থেকেই। প্রেমযোগ শুভ বরাবরই। তবে অর্ধযোগ ততটা নয়।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): প্রেমের জন্য যা ইচ্ছে তা আজ করে ফেলতে ইচ্ছে করবে। ঘরের রাগ অফিসে এসে ছাড়তে গিয়ে ভীষণ বিপদে পড়ে যাবেন। কিছুতেই কিছু হচ্ছে না যাদের, বেতন আটকে গেছে যাদের, প্রোমোশনের কথা বলে কাজ করিয়ে নিচ্ছে যে প্রতিষ্ঠান সেখানে আপনার গুরুত্ব আপনাকেই বুঝতে হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): কর্মক্ষেত্রের পরিবেশ নিয়ে দীর্ঘদিনের জটিলতা আরও ঘণীভূত হবে। তবে যাই হোক, গ্রহ বলছে মেষের জন্য দিনটি রোমান্টিক। কুম্ভ রাশির জাতকের সংস্পর্শে আপনার উপকার হওয়ার সম্ভাবনা আছে। স্বতঃস্ফূর্ত অর্থবিয়োগ, অর্থাৎ টাকা খরচ হয়ে যাওয়ার জন্যে দায়ী করতে পারবেন না কাউকেই।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): প্রচণ্ড চাপে আজ বুঝতে পারবেন যে আগে যা করেছেন তা সব ভুল ছিল। নতুনের দিকে হেঁটে আসতে থাকুন আর উন্মোচন করুন সম্ভাবনার দরজা। রাজনৈতিকভাবে আজ বেশ চাপে যাবে দিন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): স্বার্থপরতা পরিত্যাগ করে এগোতে পারলে আজ রীতিমতো বিশেষ খ্যাত হয়ে যাবেন। নতুন বন্ধু আপনার উদারতা আশা করবে। পুরনো প্রেম আপনাকে স্মৃতিকাতর করবে। নতুন কর্মক্ষেত্র সৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। অর্থভাগ্য নিতান্তই করুণ বলা চলে।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 


মন্তব্য