kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

১ জুন, ২০১৮ ০৯:২৯



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কর্মক্ষেত্রে কোনো ঘটনার পরিণতিতে আপনার ক্ষমতা কমিয়ে দেওয়া হতে পারে। পরিবারে সমস্যার যোগ আছে। আইনি জটিলতায় জড়াতে পারেন। জাতিকাদের ক্ষেত্রে অভিভাবকদের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। প্রেমের সম্পর্কে মনোমালিন্যের সম্ভাবনা আছে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৯, শুভ রং সাদা। আজকের দিনে সবকিছু ভালোর জন্য সদর দরজার ঠিক নিচে উত্তর দিকে মুখ করে তেল ও সিঁদুর দিয়ে একটি মাছের ছবি এঁকে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): আপনার জীবনে কিছু বিষণ্ণতার কারণ হলেও আজকের দিনে আপনি আপনার মন কে স্হির রাখতে পারবেন। আপনাকে হয়তো অনেক ইন্টারভাউ থেকে ফিরে যেতে হতে পারে। তবে এটুকু মনে রাখবেন একটা দরজা বন্ধ হলে আরেকটি দরজা খুলে যায়। মনকে সবসময় মুক্ত রাখুন আজকে। একটু ধৈর্য্য ধরুন আপনার জন্য ভভাল কিছু অপেক্ষা করে আছে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনি একজন অত্যন্ত ভাল এবং সৎ ব্যক্তি। আপনাকে নিয়ে অন্যদের অসুবিধা হতে পারে কিন্তু অকারণে তা মাথায় নেবেন না। যদি তাদের কোনও অসুবিধা হয় তাহলে সেটা তাদের অসুবিধা আপনার নয়। আপনার প্রিয়জনরা আপনাকে এবং আপনার সিদ্ধান্তকে সবসময় সম্মান করবে। আজকে আপনার মন যা বলবে এবং যেটা আপনার মনে হবে ভাল আপনি সেটাই করার চেষ্টা করুন।

মিথুন (মে ২১- জুন ২০): কিছু কিছু ক্ষেত্রে একটু আধটু ঝুঁকি নেওয়া ভাল। আপনি সেটা আজকেই নিতে পারেন। যা আপনাকে ভআল ফল দেবে। আজই আসেল সময় আপনি কোনও ভাল চাকরির সন্ধান করুন। বাইরে কাজ করতে গেলে আজ আপনি আনন্দ উপভোগ করবেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): কোনো একটি প্রোজেক্ট যা আপনাদের সবার হাত থেকে বেরিয়ে যাচ্ছে তার হালটা ধরুন আপনি নিজে। এর জন্য হ.তো আপনাকে কিছু রাগচটা এবং খারাপ ব্যবহার করে এমন লোকজনদের সংস্পর্শে আসতে হতে পারে। কিন্তু তাদের ব্যবহারকে এড়িয়ে চলার চেষ্টা করুন কারণ এরাই আপনার কাজে বাধা হয়ে দাঁড়াতে পারে আজ। এইসব লোকদের পুরোটা পরিষ্কার করে বোঝান। যদি কেই না বোঝে আর পাত্তা দিতে যাবেন না।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আগে যা কিছু খারাপ ঘটনা আপনার মনকে খুব খারাপ রাখতো, আজকে আপনি আপনার সঙ্গীর সাথ পেয়ে যে কোনও বাধআ অতিক্রম করতে পারবেন। শুধু ওকটু চোখ কান খোলা রাখার চেষ্টা করুন। এমন একটা জায়গায় যান যেখান থেকে আপনারা এক নতুন দিগন্তের সুচনা করতে পারবেন। আজই তার জন্য উপযুক্ত দিন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আজকে ছোটখাট চিন্তা ভাবনা থেকে নিজেকে দূরে রাখুন। একটু দায়িত্ব নিন নিজে হতে। আপনার মেজাজ আজ বেশ ফুর ফুরে থাকলেও আপনার সিদ্ধান্তকে অনেকের পছন্দ লাও হতে পারে। তাই সবাইকে একটু মন যুগিয়ে চলার চেষ্টা করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনার স্বপ্নকে একটু বাস্তবায়িত করার চেষ্টা করুন। কিছু সময় আজ আপনার অহেতুক নষ্ট হয়ে যেতে পারে। আপনার নিজের যোগ্যতাকে ফুটিয়ে তুলতে হলে এটাই হল একটা উপযুক্ত সময়। ভুল করুন, তবে এই ভুল করতে করতেই নিজে কিছু নতুন আবিষ্কার করার চেষ্টা করুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনার কর্মক্ষেত্রে নিজেকে প্রোমোট করাটা খুব প্রয়োজন। আজই সুবর্ণ সুযোগ নিজের যোগ্যতাকে ফুটিয়ে তুলুন ও সাফল্যের পথে এগিয়ে যান। এই সময়টা ভীষণ চ্যালেঞ্জিং আপনার জীবনে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনার আর্থিক বিষয়ে আপনার সঙ্গীকেই সিদ্ধান্ত নিতে দিন আজকে। একটু বিশ্বাস রাখুন তার ওপর। তবে আপনার এই বিষয়ে কোনও সন্দেহ থাকলে নিজে যাচাই করে নিতে পারেন। আপনার অসাধারণ টিম স্পিরিট তাই আপনি অনেক জায়গায় সুনামও পেতে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আপনার উদ্দেশ্যর ওপর মনোসংযোগ করুন। স্বপ্নের রাজ্যে বাস করবেন না। আপনার নিজের করেমের জন্য আজ নিজেই গর্বিত বোধ করবেন। আপনি কোনও সামাজিক কাজে নিযুক্ত হতে পারেন। এবং কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আপনার কমফোরেট জোন টা সাঙ্ঘাতিক ভাল। আজকের দিনটা ভাল দিন আপনার রিল্যাক্স করার জন্য। আপনার সঙ্গীর সঙ্গে একটু সময় কাটান। কাজে আপনি পরেো মন দিতে পারবেন। আজকে একটু ফুরফুরে মেজাজ নিয়ে থাকুন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজেকর দিনটি আপনার প্রেমের জন্য একদম উপযুক্ত। এবং আজই সুবর্ণ সুযোগ আপনার কেরিয়ারে উন্নতি করার। এই বষয়ে আপনার সঙ্গীর কাছ থেকে পরামরেশ নিন। শুধু শুধু সময় নষ্ট করবেন না। তার সঙ্গে আপনার অতিক্রম করার পথটা উপভোগ করুন।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 


মন্তব্য