kalerkantho


রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৮ ০৯:২৩



রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

দিনের অন্তভাগে অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা ও মানসিক অবসাদ দেখা দিতে পারে। তৃতীয় কোনো ব্যক্তির আগমনে পরিবারে সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝিতে মানসিক ক্লেশ জন্ম নেবে। সন্তানের পড়াশুনার অগ্রগতির বিষয়টি আপনার চিন্তার কারণ হয়ে উঠতে পারে। প্রেমযোগ ক্ষীণ। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬, শুভ রং নীল। আজকে সবকাছু ভালোর জন্য লবণ, মধু ও ঘি একটি পাত্রে রেখে বিছানার নীচে সারা রাত রেখে দিন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): নতুন বন্ধুসমাগম হতে পারে৷ যা আপনার জীবনে প্রবল কোনও প্রভাব ফেলতে পারে৷ যেকোনও বিষয় সম্পর্কে জানার চেষ্টা করুন৷ খুব কাছের বন্ধুর থেকে ভাল কোনও খবর পেতে পারেন৷ বিবাহযোগ তৈরি হতে পারে৷ শুভ রং কমলা, শুভ সংখ্যা ১।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): তদন্তমূলক কোনও কাজের সঙ্গে আজ আপনি যুক্ত হতে পারেন৷ কাজে অগ্রগতি হতে পারে৷ আয়ের যোগ বারতে পারে৷ ভবিষ্যত সুরক্ষিত করতে পদক্ষেপ গ্রহণ করুন৷ শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৮।

মিথুন (মে ২১- জুন ২০): আজ আপনার মন  আপনার সাথে থাকবেনা৷ সারাদিন একটু অন্যমনস্ক থাকবেন৷ মন ভাল না থাকলে একটু বেড়িয়ে আসুন৷ পারলে দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন আজ৷ শুভ রং লাল, শুভ সংখ্যা ৭।

কর্কট (জুন ২১- জুলাই ২২): স্টুডেন্টদের জন্য বলি, পড়াশোনায় এখনও মন না দিলে, পরবর্তি সময় অনেক পশ্তাতে হতে পারে৷ সময় না করে সময়টা কাজে লাগান৷ অর্থ ব্যয় থেকে সাবধান থাকুন৷ সঞ্চয়ে হাত দেবেন না৷ শুভ রং সাদা, শুভ সংখ্যা ৩।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): কাজের জগত অনুকূল থাকবে৷ শরীরের দিকে খেয়াল রাখুন৷ জল থেকে একটু দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন৷ পুরনো কোনও স্বপ্ন সফলতার দিকে এগোতে পারে৷ তবে তার জন্য একটু কাজ করতে হবে৷ শুভ রং আশমানি, শুভ সংখ্যা ৫।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): ব্যবসায়ীদের জন্য সুখবর অপেক্ষা করছে৷ অর্থ উপার্জনের অনেক পথ খুলবে আজ৷ বেছে নিতে হবে ভাল করে ভেবে৷ চাকুরিজীবীদের ক্ষেত্রে কর্তৃপক্ষের সাথে মতের অমিল হতে পারে৷ ধৈর্য ধরে কাঝ করুনষ সাফল্য আসবেই৷ শুভ রং হলুদ, শুভ সংখ্যা ৪।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। সন্তানের কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। আর্থিক দিক ভালো যাবে। হঠাৎ ভালো কোনো খবর পেতে পারেন। শুভ রং কমলা, শুভ সংখ্যা ৮।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): কঠোর পরিশ্রম আপনাকে সাফল্য এনে দিতে পারে৷ আপনার শৈল্পিক দক্ষতা আজ প্রকাশ পেতে পারে৷ লিজের জন্য কোনো ভাল উপহার দিন৷ ভাল লাগবে৷ একা সময় কাটান, মন ভাল রাখার জন্য৷ শুভ রং বাদামী, শুভ সংখ্যা ৯।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আপনার প্রেমের ভাগ্য আজ বেশ ভাল৷ পরকীয়া সম্পর্ক্র ক্ষেত্রেও বাশ শুভ সম্ভাবনাময় দিন আজ৷ ভাল কোনও খবর পেতে পারেন৷ লাল রঙ থেকে দুরত্ব বজায় রাখুন৷ ব্যয়সাপেক্ষ দিন কাটবে আজ৷ শুভ রং সাদা, শুভ সংখ্যা ৭।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): লক্ষ্য পূরণের দিকে দৃঢ়ভবে এদিয়ে চলুন৷ ব্যয় নিয়ন্ত্রণ করুন৷ ঘরের কোনও আসবাব কিনতে গেলে একবার আলোচনা করে নিন পরিবারের কারো সাথে৷ আপনি আজ আপনার ভালবাসার মানুষের সাথে অনেকটা সময় কাটাবেন৷ শুভ রং নেভি ব্লু, শুভ সংখ্যা ১।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন৷ পরিবারের সাথে আরও বেশি সময় কাটান৷ বাইরে কোনও সম্পর্কের সাথে যুক্ত থাকলে সেই সম্পর্ক ভেবে-চিন্তে এগিয়ে নিয়ে যাবেন৷ সাবধান থাকবেন৷ শুভ রং ছাই, শুভ সংখ্যা ৫।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): চাকরির ক্ষেত্রে ভাল কোনও খবর পেতে পারেন৷ সন্তান ভাগ্য বেশ শুভ৷ আপনার পুরনো কোনও সম্পর্ক আবার আপনার জীবনে ফিরে আসতে পারে৷ সঞ্চয় থেকে বেশ কিছু খরচ হতে পারে৷ শুভ রং অফ হোয়াইট, শুভ সংখ্যা ২।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

 



মন্তব্য