kalerkantho


ভুল জায়গায় বাগদান, আংটি হারালো পানিতে (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:২৯



এক ব্যক্তি তার দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ের জন্য বাগদানের আংটি পরিয়ে দেওয়ার প্রস্তুতি নেন। কিন্তু তিনি যে এ কাজের জন্য ভুল জায়গা বেছে নিয়েছেন, তা বুঝতে পারেন কিছুক্ষণের মধ্যেই।

কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে!

সেথ ডিক্সন নামে সে ব্যক্তি জানিয়েছেন, তিনি তার বান্ধবীকে বাগদানের জন্য তিন হাজার ডলার ডামের একটি আংটি রেডি করেছিলেন। কিন্তু সে আংটিটি তাকে পরাতে গিয়ে হঠাৎ করেই পানিতে পড়ে যায়। মূলত তিনি যে ব্রিজের ওপর থেকে আংটিটি তাকে পরাতে চেয়েছিলেন, সেটি ছিল কাঠের ব্রিজ। এর পাটাতনের অসংখ্য ফাঁক থাকায় সেখান দিয়ে আংটি সোজা পানিতে পড়ে যায়।

ডিক্সন উবার ট্যাক্সি সার্ভিসের একজন ড্রাইভার। আর তার বান্ধবী রুথ সালাসকে দেওয়ার জন্য তিন হাজার ডলার দামের আংটিটি তিনি কিনেছিলেন। তবে তা পানিতে পড়ে যাওয়ায় তার বাগদানের বিষয়টি অনিশ্চিত হয়ে যায়।

এরপর সেখানে তার বন্ধুরা পানিতে নেমে আংটিটি ওঠানোর চেষ্টা করেন। কিন্তু সবাইকেই খালি হাতে ফিরতে হয়।

আংটি পরানো ও বিয়ের প্রস্তাব দেওয়ার সে দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন তার একজন বন্ধু। শেষ পর্যন্ত আংটিটি পরানো সম্ভব না হলেও ভিডিওটি অনলাইনে বেশ সাড়া ফেলেছে।

ডিক্সন ও তার বান্ধবী সালাসের নতুন জন্য নতুন একটি আংটি কিনে দিতে তাদের বন্ধুরা অর্থ সংগ্রহ করছেন। এ পর্যন্ত ২৫ জন বন্ধু সে উদ্যোগে অংশ নিয়েছেন।   সূত্র : ফক্স নিউজ।
 


মন্তব্য