kalerkantho


'রাগের বশে’ গণধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করেছি, জানালেন তরুণী

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ০৯:১০



'রাগের বশে’ গণধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করেছি, জানালেন তরুণী

অপহরণ করে চলন্ত গাড়িতে গণধর্ষণ করেছে দুই যুবক। এরপর তাঁকে ছুড়ে ফেলে দেয় অক্ষরধাম মন্দিরের কাছে একটি রাস্তায়।

পুলিশের কাছে এমনই অভিযোগ জানিয়েছিলেন তরুণী। অভিযোগ পেয়ে দেরি করেনি পুলিশ। সঙ্গে সঙ্গে তদন্তে নামে। তরুণীকে মেডিক্যাল চেক-আপের জন্য পাঠানো হয়। কিন্তু, মেডিক্যাল চেক-আপ না করে বাড়ি চলে যান মেয়েটি। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও পরীক্ষা করাতে অস্বীকার করেন। চিকিৎসকদের লিখিত দেন, তিনি নিজেই পরীক্ষা করাতে চান না। পরে অবশ্য, গোটা ঘটনা পরিষ্কার হয়। জানা যায়, তরুণীর অভিযোগ সব মিথ্যা। তিনি গণধর্ষণের মিথ্যা অভিযোগ এনেছেন।  

নয়ডা পুলিশের পিআরও মনীশ সাক্সেনা জানান, ওই তরুণী মিথ্যা অভিযোগ দায়ের করেছিলেন। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করে সত্যি জানার চেষ্টা করছে।

রাগের বশে ওই দুই যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ এনেছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তরুণী। পরে অবশ্য, অভিযোগের ভিত্তিতে কোনো  অ্যাকশন নিতে বারণ করেন। পুলিশকে স্পষ্ট জানিয়ে দেন, তাঁকে গণধর্ষণ করা হয়নি। তবে, পুলিশ তদন্ত করছে গোটা বিষয়টি। সাক্সেনা জানিয়েছেন, ওই তরুণী ভয় পেয়েও অভিযোগ তুলে নিতে পারেন। তাই, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এর আগে তরুণী অভিযোগ করেছিলেন, তিনি গলফ কোর্স মেট্রো স্টেশনের কাছে ক্যাবের জন্য অপেক্ষা করছিলেন। সে সময় একটি স্করপিও গাড়ি তাঁর সামনে এসে দাঁড়ায়। তাঁকে অপহরণ করে নিয়ে যায়। গাড়ির মধ্যে গণধর্ষণ করা হয়। পরে, রাস্তায় ছুড়ে ফেলে দেয়। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ।

পুলিশের কাছে এখনও স্পষ্ট নয়, ওই তরুণীর দুই যুবকের বিরুদ্ধে কীসের রাগ? কেনই বা তিনি গণধর্ষণের অভিযোগ দায়ের করলেন? দুজন কি তাঁর পূর্বপরিচিত?


মন্তব্য