kalerkantho


ভারতের ধর্ষক ধর্মগুরুর আত্মীয়ের বিস্ফোরক তথ্য ফাঁস

মুম্বাইয়ের নামী মডেল, অভিনেত্রীদেরও ডেরায় ডাকত রাম রহিম!

কালের কণ্ঠ অনলাইন   

২৬ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:২০



মুম্বাইয়ের নামী মডেল, অভিনেত্রীদেরও ডেরায় ডাকত রাম রহিম!

ধর্ষণের দায়ে দোষী সাব্যস্ত ও ২০ বছরের কারাদণ্ড পাওয়া ভারতের বিতর্কিত ধর্মগুরু রাম রহিমের নানা বিকৃত যৌনাচারের কাহিনি বারবার উঠে এসেছে সংবাদে। এবার উঠে এল রাম রহিমের জীবনের আরেক অজানা অধ্যায়।

রাম রহিম সম্পর্কে এই তথ্য জানিয়েছেন রাম রহিমেরই এক আত্মীয় ভূপিন্দর সিং গোরা। তিনি বলেছেন রাম রহিম প্রায়ই হাই প্রোফাইল মেয়েদেরকে তার ডেরায় আমন্ত্রণ করত। যেমন মুম্বাইয়ের বিভিন্ন নামী মডেল বা অভিনেত্রীদেরও হরিয়ানার ডেরা সাচ্চা সওদায় ডাকত সে।

ভূপিন্দর জানিয়েছেন, হয় রাম রহিম ওই মহিলাদের ডেরায় ডাকত নয়তো তাঁদের সঙ্গে মুম্বাইতে গিয়ে ১৫-২০ দিন কাটিয়ে আসত। রাম রহিমের ওই আত্মীয়র বক্তব্য অনুযায়ী, নারী সংসর্গ ছাড়া টিকতে পারত না রাম রহিম।

ভূপিন্দর জানিয়েছেন, প্রায়ই ডেরায় সাধ্বীদের সঙ্গে বিকৃত যৌনাচার নিয়ে আলোচনা করত রাম রহিম। রাম রহিম নাকি প্রায়ই খোলাখুলি ভরা সভায় আলোচনা করত, নগ্ন যৌনকর্মীদের সঙ্গে নানা ঘটনা। এর মধ্য দিয়ে নিজের যৌনভাবনার কথা বলে ডেরার সাধ্বীদেরকে মানসিক ভাবে যৌনচারারের জন্য প্রস্তুত করে রাখত রাম রহিম।

ভূপিন্দরের অভিযোগ, রাম রহিম ভালোবাসাকে ৩ পর্যায়ে ভাগ করেছিল, একরাত্রির ভালোবাসা, আত্মাগত ভালোবাসা, আধ্যাত্মিক ভালোবাসা।

জানা গিয়েছে, যে নারীকে ডেরার গোপন গুহায় রাম রহিমের কাছে একবার নিয়ে যাওয়া হত, তাকে আর চাইত না রাম রহিম।

সূত্র: ওয়ান ইন্ডিয়া


মন্তব্য