kalerkantho


কোন রাশির মেয়েরা কেমন সাজবেন!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ নভেম্বর, ২০১৭ ২১:৩৯



কোন রাশির মেয়েরা কেমন সাজবেন!

শুধু ভাগ্য জানতে নয় এবার নিজের রাশি অনুয়ায়ী সাজগোজও করতে পারেন! জ্যোতিষীরা বলছেন, তাহলে সৌভাগ্য চলবে আপনার সঙ্গে সঙ্গে! কোন রাশির মেয়েরা কেমন সাজবেন জেনে নিন একনজরে :

মেষ : যাঁদের রাশি মেষ, তাঁদের গ্রহ মঙ্গল। তাঁরা উজ্জ্বল রং পছন্দ করেন বেশি।

নিজেকে সুন্দর রাখতে প্রতিমাসে ফেসিয়াল করুন। মাঝে মধ্যে হেয়ারকাট করলেই চলবে। লাল রঙের লিপস্টিক পরুন। হেয়ার কালারেও লাল রং বাছতে পারেন। এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আরও মোহময়ী এবং আকর্ষনীয় হয়ে উঠবেন।  

‌বৃষ : যাঁদের বৃষ রাশি, তাঁরা খুব প্রাণোচ্ছ্বল হন। জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করতে ভালবাসেন। রোমান্টিক হন।

সব কিছুর মধ্যে সুন্দর খোঁজেন। তাঁরা নিজেদের ত্বক উজ্জ্বল রাখুন। প্রতিদিন রাতে মুখ ক্লিন করতে ভুলবেন না। ত্বক মসৃণ ও উজ্জ্বল রাখতে দই এবং বেসন মাখুন। গোলাপি রং আপনাদের বেশি মানাবে। সেকারণে লিপস্টিক থেকে পোশাক সবতেই গোলাপির ছোঁয়া রাখার চেষ্টা করুন।  

‌মিথুন : যারা মিথুন রাশির অধিকারী, তাঁদের গ্রহ বুধ। মিথুন রাশির মেয়েরা সব সময় নতুন কিছু করতে ভালবাসেন। নিজের সাজগোজেও সেরকম নতুন কিছু করার চেষ্টা করুন। নিজের ত্বক দেখে কসমেটিকস বাছুন। লিপস্টিক থেকে পোশাক সবেতেই ভায়োলেট রঙের ছোঁয়া রাখার চেষ্টা করুন। পোশাক এবং ব্লাশার দিন শিমারের টাচ।

কর্কট‌ : যাঁদের রাশি কর্কট, তাঁদের গ্রহ চাঁদ। তাঁরা ভীষণভাবে সংবেদনশীল হন। ঘরে থাকতেই বেশি পছন্দ করেন। তবু  বাইরে তো যেতেই হবে। নিয়ম করে পেডিকিওর করুন। মাঝেমধ্যে ফেসিয়াল করলে চলবে। গ্রে,সিলভার এবং গ্রিন এই তিনটি রঙেন নেল কালার বেশি মানাবে আপনাকে। মেকআপে রাখুন ল্যাভেন্ডার শেডের ছোঁয়া। আপ পোশাকে রাখুন সিলভার এবং নীল রঙের ছোঁয়া।

সিংহ‌ : সিংহ রাশির অধিকারীরা উচ্ছ্বল স্বভাবের হন। মাঝে মধ্যে হেয়ারট্রিটমেন্ট করান। হেয়ারকালারও আপনাকে মানাবে ভালো। ডার্ক ব্রাউন, কফি কালার এবং বার্গেন্ডি কালার বেশি মানাবে।  

কন্যা : কন্যা রাশির মেয়েরা বেশি করে নজর দিন নিজের ভ্রুতে। নিয়ম করে পার্লারে গিয়ে আইব্রাউস শেপ করান। মেকআপের সময়ও আই ব্রাউস হাইলাইট করুন।  

তুলা : তুলা রাশির মেয়েরা সাধারণত একটু উজ্জ্বল ত্বকের অধিকারী হন। সেকারণে বেশি লাউড মেকআপ করবেন না। দিনে বাইরে বেরোনোর আগে হাল্কা পাউডার কমপ্যাক্ট ব্যবহার করুন।  

বৃশ্চিক : বৃশ্চিক রাশির মেয়েরা মেকআপ করার সময় নজর দিন চোখে। চোখ হাইলাইট করলেই নজরে পড়বেন সহজে। স্মোকি আইমেকআপ বেশি মানাবে আপনাকে।  

ধনু : ধনু রাশির মেয়েদের স্কিনে একটু বেশি দাগ থাকে। কারোর আবার পিম্পল হয়। সেকারণে ত্বকের যত্ন নিয়মিত করুন। মেকআপের সময় দাগ ছোপ ঢাকতে কনসিলার ব্যবহার করুন। লিকুইড ফাউন্ডেশন কখনও ব্যবহার করবেন না। ফেস পাউডার ব্যবহার করলে সুন্দর দেখাবে আপনাকে।  

মকর : মকর রাশির মেয়েরা অলিভ, চারকোল এবং ক্যারামেল রঙেন আইশ্যাডো ব্যবহার করুন। এতে আপনার ব্যক্তিত্ব আরও ফুটে উঠবে।

কুম্ভ : কুম্ভ রাশির মেয়েরা মেকআপের সময় অ্যাকোয়া অবং নীল রং দিয়ে হাইলাইট করার চেষ্টা করুন। লিপ লাইনার, আইশ্যাডোতেও এই রংগুলি ব্যবহার করতে পারেন। গাঢ় গোলাপি এবং বেগুনি রঙের আইশ্যাডো আপনাকে বেশি মানাবে।  

মীন : মীন রাশির মেয়েরা ওয়াটার বেসড ফাউন্ডেশন ব্যবহার করুন। এতে আপনার ত্বক উজ্জ্বল দেখাবে বেশি। সাজগোজের সময় নতুন কিছু করার চেষ্টা করুন।  

ইন্টারনেট থেকে


মন্তব্য