kalerkantho


গায়ের রং এক না হওয়ায় সন্তানকে খুন করল বাবা!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ নভেম্বর, ২০১৭ ১০:৩৯



গায়ের রং এক না হওয়ায় সন্তানকে খুন করল বাবা!

ছেলের গায়ের রং ফর্সা। আর সে কারণেই আড়াই মাসের শিশুপুত্রকে খুন করার অভিযোগ উঠেছে শেখ ফিরোজ নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

গতকাল সোমবার কলকাতা থেকে কয়েক কিলোমিটার দূরে দক্ষিণ ২৪ পরগণার বজবজ পুরসভার ১১ নম্বর ওয়ার্ডে এই নৃশংস ঘটনাটি ঘটেছে।

জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল শেখ ফিরোজের। এর মধ্যেই একটি শিশু সন্তানের জন্ম দেন ফিরোজের স্ত্রী। কিন্তু ঝামেলা কমার পরিবর্তে দিন দিন আরো বাড়তে থাকে। এমনকি শিশুপুত্রকে খুন করার হুমকিও দেয় ওই ব্যক্তি। তার মতে, সন্তানের গায়ের রং তার গায়ের রংয়ের সঙ্গে মিলছে না। আর তাই এ সন্তান তার নয়।  

এ-ও জানা গেছে, ঘটনার দিন সকালে ঘুম থেকে উঠেই ফিরোজের স্ত্রী দেখেন, পাশে শুয়ে থাকা সন্তান নড়াচড়া করছে না। পরে দেখা যায়, সে মারা গিয়েছে।

গলার কাছে ক্ষতের চিহ্ন রয়েছে। এরপরই শিশুটির মা তাঁর স্বামীর বিরুদ্ধে সন্তানকে খুনের অভিযোগ করেন।

এ ঘটনার পরই গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকাবাসীর প্রত্যেকের ক্ষোভের মুখে পড়েন ওই ব্যক্তি। পরিকল্পনামাফিক খুন করা হয়েছে শিশুটিকে, এমনই দাবি স্থানীয়দের। প্রত্যেকেই জানান, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল। অভিযুক্ত ব্যক্তি বারবার করে এলাকার বাসিন্দাদের বলেছেন, তার গায়ের রং এবং ছেলের গায়ের রং এক নয়। তাঁর ধারণা হয়, এ সন্তান তার নয়। তাকে তিনি খুন করবেন।  

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ইতিমধ্যে শিশুটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ছাড়া অভিযুক্ত শেখ ফিরোজকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে মৃত শিশুর মাকেও।
সূত্র : সংবাদ প্রতিদিন


মন্তব্য