kalerkantho


মানুষের সঙ্গে নয়, ভুতের সঙ্গেই যৌনতা পছন্দ এই ব্রিটিশ যুবতীর!

কালের কণ্ঠ অনলাইন   

১১ ডিসেম্বর, ২০১৭ ১৭:৫৪



মানুষের সঙ্গে নয়, ভুতের সঙ্গেই যৌনতা পছন্দ এই ব্রিটিশ যুবতীর!

মানব শরীরের প্রতি তিনি কোনও আকর্ষণ অনুভব করেন না। প্রেম, যৌনতা পছন্দ করেন। তবে মানুষের সঙ্গে নয়। না জীবিত কোনও কিছুর সঙ্গেই নয়। ব্রিটিশ এক যুবতীর দাবি, তিনি ভুত, প্রেতাত্মা, পিশাচের সঙ্গে সেক্স বা যৌনতায় লিপ্ত হতে পছন্দ করেন। এবং হয়েছেনও!

লন্ডনের টিভি শো, ‘আইটিভি দিস মর্নিং’-এ এই চাঞ্চল্যকর দাবি করেছেন অ্যামেথিস্ট রেলম্ নামের ওই ব্রিটিশ যুবতী। ২৭ বছর বয়সী ওই যুবতীর দাবি, কমপক্ষে ২০টি আত্মার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে তাঁর! এবং প্রত্যেকেই পুরুষ মানুষের থেকে বেশি ‘সুখ’ দিয়েছে তাঁকে! অ্যামেথিস্টের এহেন দাবি ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অধিকাংশই তাঁকে মিথ্যাবাদী বললেও, নিজের দাবিতে অনড় ব্রিটিশ যুবতী।

ওই শো-তে তিনি বলেন, বয়ফ্রেন্ডের সঙ্গে লিভ ইন করতে নতুন ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন। সেই ফ্ল্যাটেই অশরীরীর উপস্থিতি ছিল। প্রেমিক না থাকাকালীন তাঁর সঙ্গে যৌনতায় লিপ্ত হয় ওই আত্মা। এমনই দাবি অ্যামেথিস্টের। তবে বলপূর্বক নয়, কারণ প্রতিটি মুহূর্তই নাকি তিনি ‘চরম উপভোগ’ করেছিলেন বলে জানিয়েছেন যুবতী।

তাঁর দাবি, ‘পুরোটাই অনুভূতি। আমার উপরে অন্য শরীর অনুভব করেছি। আমার যৌনাঙ্গে স্পর্শ পেয়েছি।’ এই কারণে প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও নাকি অন্য আত্মাদের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি অ্যামেথিস্টের। এমনকি ভবিষ্যতে কোনও অশরীরীর সন্তানের মা হতে চান এই যুবতী।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া



মন্তব্য