kalerkantho


বিশেষাঙ্গ দিয়ে ট্রাক টেনে তাক লাগালেন সাধুবাবা!

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৮ ২২:৫৩



বিশেষাঙ্গ দিয়ে ট্রাক টেনে তাক লাগালেন সাধুবাবা!

সাধুদের দৈহিক ও মানসিক শক্তির কথা অনেকেই শুনেছেন। কিন্তু তা সচক্ষে দেখার অভিজ্ঞতা সকলের আর হয় কোথায়। ভারতের এলাহাবাদের মাঘ মেলায় এক সাধু যেভাবে শক্তিপ্রদর্শন করলেন তা দেখে তাজ্জব প্রত্যক্ষদর্শীরা।

চলতি বছর ২ জানুয়ারি এলাহাবাদে শুরু হয়েছে এবারের মাঘ মেলা। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে ত্রিবেনী সঙ্গমে হাজির হচ্ছেন তীর্থ যাত্রীরা। ৪৫ দিন ধরে চলবে এই মেলা। কুম্ভ মেলা, গঙ্গাসাগর মেলার মতো জনপ্রিয় এই মেলাতেও সাধুবাবাদের ভিড় চোখে পড়ার মতো। গার্হস্থ্য জীবনে ইতি টেনে ঈশ্বরের নামে আত্মত্যাগ করেন সাধুরা। 

ভিটে-মাটি ছেড়ে পথে-ঘাটেই দিনরাত শক্তির সাধনা করেন। যে কারণে সাধুদের দৈহিক ও মানসিক শক্তি অনেক বেশি হয়। এ কথা যে একেবারেই অবাস্তব নয়, তা প্রমাণ করে দিলেন এক সাধু। অদ্ভুত, অভাবনীয় এক কাণ্ড ঘটালেন তিনি। কী করলেন সেই সাধু?

জননাঙ্গ দিয়ে আস্ত একটি ট্রাক টেনে দেখালেন তিনি। দাঁত দিয়ে, চুল দিয়ে এমনকি পা দিয়েও ট্রাক টানার ঘটনা সামনে এসেছে আগে। এমন কীর্তি করে গিনেসবুকেও নাম তুলেছেন ভারতীয়রা। কিন্তু এই সাধু যা করলেন তা দেখে শিউরে উঠতে হয়। হাসি মুখেই জননাঙ্গ দিয়ে ট্রাক টানলেন তিনি। দেখে মনেই হচ্ছে না এতটুকু কষ্ট হচ্ছে তাঁর। বরং কাজটি বেশ উগভোগ করলেন তিনি।

গত বছর এক কুং ফু মাস্টার এমনই কীর্তি ঘটিয়েছিলেন। জননাঙ্গ দিয়ে একটি হেলিকপ্টার টেনে চমকে দিয়েছিলেন তিনি। তার আগে জননাঙ্গ দিয়েই সাতটি গাড়ি একসঙ্গে টেনে দুনিয়াকে অবাক করেছিলেন ওই কুং ফু মাস্টার।


মন্তব্য