kalerkantho


হিন্দি ছবি ডর-কেও হারা মানাচ্ছেন শচীন কন্যার আশিক দেবকুমার!

কালের কণ্ঠ অনলাইন   

১০ জানুয়ারি, ২০১৮ ১৯:২৮



হিন্দি ছবি ডর-কেও হারা মানাচ্ছেন শচীন কন্যার আশিক দেবকুমার!

হিন্দি ছবি ডর-এ শাহরুখ যেভাবে ছবির নায়িকা জুহি ওরফে কিরণের জীবন জেরবার করে দিয়েছিলেন অনেকটা সেই কায়দায় সচিন কন্যা সারা-র জীবনে প্রবেশ করেছিলেন দেবকুমার। পশ্চিমবঙ্গ পুলিশের হাত থেকে তদন্তের জন্য এখন তিনি মুম্বাই পুলিশের হাতে। সেখানে গিয়েও তাঁর একরোখামির কোনো পরিবর্তন নেই। একের পর এক বোমা ফাটাচ্ছেন দেবকুমার।

জেরার সময় তিনি বলেছেন, ‘আপ উসকো ফোন দেনা নেহি চাহতে হ্যায়, ওয় সির্ফ মেরি হ্যায়, ম্যায় উসকে সাহ শাদি করুঙ্গা, ওয় অর কিসি কি নেহি হো সাকতি।’ অর্থাৎ আপনি ওঁকে ফোন দিতে চাননা, ও শুধু আমার, আমিই ওঁর সঙ্গে বিয়ে করব। ও আর কারোর হবে না।

আরও পড়ুন: টেন্ডুলকারের মেয়েকে উত্যক্ত করায় সংগীতশিল্পী গ্রেপ্তার!

শুধু এটুকুই নয় জেরায় দেবকুমার এও জানিয়েছেন দিনের পর দিন তিনি সারা-কে অনুসরণ করেছেন। পাশাপাশি হুমকি দিয়ে জানিয়েছেন সে কোনোভাবেই সারা কে ছাড়বে না। মুম্বাই পুলিশের পক্ষ থেকে ভীমসেন গায়কোয়াড় জানিয়েছেন, তাঁর মোবাইল ফোন নিয়ে নেওয়া হয়েছে এবং তাঁকে বান্দ্রা মেট্রোপলিটান কোর্টে তোলা হয়েছে। সেখান থেকে ১১ তারিখ অবধি তাঁর পুলিশ কাস্টডি হয়েছে।

আরও পড়ুন: সচিনকে ফোন, আমি আপনার জামাই হবো!

এদিকে পুলিশ জানিয়েছে সে দ্বাদশ শ্রেণীও পাস করেনি। সারা-র সঙ্গে কথা বলার সময় একাধিকবার অশ্লীল ইঙ্গিতপূর্ণ কথা বলেছে। দেবকুমারের বাড়ি ভারতের পশ্চিমবঙ্গে।


মন্তব্য