kalerkantho


নিতা আম্বানি সারাদিন কি ধরনের জিনিসপত্র ব্যবহার করেন?

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ২১:১২



নিতা আম্বানি সারাদিন কি ধরনের জিনিসপত্র ব্যবহার করেন?

রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানি ভারতে ধনীতম ব্যক্তি। ধনী ব্যক্তির স্ত্রী নিতা আম্বানি ভারতের সবচেয়ে ধনী মহিলা হিসাবেও পরিচিত। 

রিলায়েন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান নিতা আম্বানি একজন ব্যবসায়ী এবং মুম্বাই ইন্ডিয়ানস ক্রিকেট দলের মালিক। সুতরাং কোন সন্দেহ নেই যে তিনি একটি রাজকীয় ভাবে জীবনযাপন করেন।

কিন্তু আপনি কি জানেন তিনি সারাদিন কি ধরনের জিনিসপত্র ব্যবহার করেন?

নিতা আম্বানি তার দিন শুরু করেন চা দিয়ে, যার মূল্য তিন লাখ টাকা।
 
না না চায়ের মূল্য নয় তিনি যে কাপে চা খান তারই দাম তিন লাখ টাকা। জাপানের প্রাচীনতম ক্রোকারি ব্র্যান্ড নরিয়েট এর কাপে চা খেতে পছন্দ করেন। যার প্রত্যেকটি মূল্য তিন লাখ টাকা।

নিতার প্রিয় জিনিস হলো ঘড়ি।

তিনি যে ঘড়িটি পড়েন সেগুলি রেগুলার ব্র্যান্ড নয়। বুলগারি, কারটিয়ের, রাডো গুচি ক্যালভিন ক্লেইন এবং ফসিলের মত ব্র্যান্ডের মতো ঘড়ি পড়তে ভালোবাসেন। যার মূল্য ১ লাখ টাকা।

আরেকটি পছন্দের জিনিস হলো ব্যাগ।

তার সংগ্রহে রয়েছে ব্যয়বহুল ব্যাগ। স্ন্যেল, চু এবং জিমি এর মত বড় ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন। এছাড়া ব্যাগের মধ্যে হীরা লাগানে রয়েছে। অনেক অনুষ্ঠানে তাঁর হাতে জুডিয়থ লিবার্সের ব্যাগ দেখা যায়। যার মূল্য ৩-৪ লাখ টাকা।

ব্র্যান্ডের জুতা পড়তেও ভালোবাসেন।

সব থেকে আকর্ষণীয় বিষয় হলো তিনি যে জুতা একবার ব্যবহার করেন পুনরায় সেটা ব্যবহার করেন না। তিনি পাদ্রো, গ্রেসিয়া, জিমি চু, পলমোদ্ধা, মার্লিন এর মতো ব্র্যান্ডের জুতা পরেন, যার মূল্য ১ লাখ টাকা।



মন্তব্য