kalerkantho


জীবনে কতজন নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ট্রাম্প?

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জানুয়ারি, ২০১৮ ১৮:৪২



জীবনে কতজন নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ট্রাম্প?

কখনো প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে জলঘোলা আবার কখনো বর্তমান স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক, বিতর্ক যেন কখনোই পিছু ছাড়ে না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। সম্প্রতি সেই আগুনে ঘৃতাহুতি দেয় একটি দৈনিকের খবর। ওই দৈনিকের খবর অনুযায়ী, স্টেফানি ক্লিফোর্ড নামের এক মার্কিন পর্নস্টারের দাবি, ২০০৬ সালে তাঁর সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের শারীরিক সম্পর্ক হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি নামি গল্ফ টুর্নামেন্টে তাঁর সঙ্গে ট্রাম্পের সাক্ষাত হয়েছিল। সেখানেই নাকি ট্রাম্প ওই কীর্তি করেন। কিন্তু এতসব কেচ্ছার পরও জানতে পেরেছেন কি ট্রাম্পের স্ত্রীর সংখ্যা কত? কিংবা গার্লফ্রেন্ড ছিলেন কতজন? আসুন এবার জেনে নেওয়া যাক।

ইভানা ট্রাম্প
১৯৭৭ সালে ইভানাকে বিয়ে করেন ডোনাল্ড ট্রাম্প। ১৯৯২ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। ডোনাল্ড ট্রাম্প এবং ইভানার ৩ সন্তান। জুনিয়র ট্রাম্প, ইভাঙ্কা এবং এরিক।

মারলা ম্যাপেলস
ইভানা ট্রাম্পের সঙ্গে বিচ্ছেদের পর ডোনাল্ড ট্রাম্প বিয়ে করেন মারলা ম্যাপলেসকে। ১৯৯৩ সালে মারলার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ডোনাল্ড ট্রাম্প। ১৯৯৯ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। টিফ্যানি ট্রাম্প নামে ডোনাল্ড ট্রাম্প এবং মারলার এক সন্তান রয়েছেন।

আরও পড়ুন: ইভানকার সঙ্গে আমার তুলনা করেন ট্রাম্প, বিস্ফোরক দাবি স্টেফানির!

মেলানিয়া ট্রাম্প
মারলা ম্যাপেলসের পর ২০০৫ সালে সুপারমডেল মেলানিয়াকে বিয়ে করেন ডোনাল্ড ট্রাম্প। ব্যারন নামে তাঁদের এক সন্তান রয়েছে। ১১ বছর এর ব্যারনকে নিয়ে মেলানিয়াই এখন মার্কিন মুলুকের ফার্স্ট লেডি অর্থাৎ ডোনাল্ড ট্রাম্পের বর্তমান স্ত্রী।

এত গেল ট্রাম্পের বিবাহিত জীবনের কথা। মার্কিন প্রেসিডেন্টের কতজন বান্ধবী ছিলেন জানেন? রিপোর্টে প্রকাশ, প্রায় ৮ জনের সঙ্গে ‘ডেট’ করেছেন ডোনাল্ড ট্রাম্প। বিভিন্ন সময়ে বিভিন্ন মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। যার মধ্যে রয়েছেন কারা ইয়ং, কাইলি ব্যাকস, রাওয়ানে ব্রিওয়ার লেন, গ্যাব্রিয়েলা সাবাতিনি, আলিসন গিয়ানিনি, ক্যান্ডিস বার্গেন, এনা নিকোল স্মিথ, এবং কার্লা ব্রুনি।

আরও পড়ুন: ধেয়ে আসছে ক্ষেপণাস্ত্র, মুহূর্তেই পর্নসাইটের ভিজিটর উধাও!


মন্তব্য