kalerkantho


ইভানকার সঙ্গে আমার তুলনা করেন ট্রাম্প, বিস্ফোরক দাবি স্টেফানির!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জানুয়ারি, ২০১৮ ২১:০৭



ইভানকার সঙ্গে আমার তুলনা করেন ট্রাম্প, বিস্ফোরক দাবি স্টেফানির!

মার্কিন যুক্তরাষ্ট্রের পর্ন অভিনেত্রী স্টেফানি ক্লিফোর্ডের দাবি, নিজের মেয়ে ইভাঙ্কার সঙ্গে তাঁর তুলনা করেছিলেন দেশটির বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প! এমনকি বর্তমান স্ত্রী মেলানিয়ার সন্তান হওয়ার পর ১০ দিন পরপর তাকে ফোন করতেন ট্রাম্প। স্টেফানির এমন বিস্ফোরক অভিযোগে এখন মার্কিন যুক্তরাষ্ট্র তোলপাড়।

সম্প্রতি মার্কিন সংবাদ মাধ্যম ওয়াল স্ট্রিট জার্নাল ২০১১ সালে মার্কিন ম্যাগাজিন টাচ উইকলির নেওয়া স্টেফানির একটি সাক্ষাতকার পুনরায় প্রকাশ করেছে। সেখান থেকেই জানা যায় এসব কথা।

পর্ন দুনিয়ায় স্টর্মি ড্যানিয়েলস নামেই জনপ্রিয় স্টেফানি। মার্কিন এই পর্ন তারকার দাবি, নিজের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে তাঁর তুলনা করেছিলেন ডোনাল্ড ট্রাম্প। এমনকি ১০ দিন পরপর ফোন করতেন ট্রাম্প।

২০১১ সালে পলিগ্রাফ পরীক্ষার সময় ট্রাম্প সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছিলেন স্টেফানি ক্লিফোর্ড। মার্কিন ম্যাগাজিন টাচ উইকলি-তে প্রকাশিত প্রতিবেদনে ক্লিফোর্ড দাবি করেছিলেন, ২০০৬ সালে নেভাদা এজউড তাহোয়ে গলফ কোর্সের এক প্রতিযোগিতায় ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ হয় স্টেফানির।

তার দাবি, সেখানেই শারীরিক সম্পর্ক হয় তাঁদের। পর্ন তারকা বলেছেন, ট্রাম্প জানায় ইভাঙ্কার মতোই নাকি আমি স্মার্ট, সুন্দর এবং গুণী।

আরও পড়ুন: জীবনে কতজন নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ট্রাম্প?

গত সপ্তাহে ওয়াল স্ট্রিট জার্নাল রিপোর্ট করেছিল, নির্বাচনী প্রচারে বিতর্ক এড়াতে স্টেফানিকে ডোনাল্ড ট্রাম্প ১.৩০ লাখ ডলার দিয়েছিলেন তাদের সম্পর্ক গোপন রাখতে। ওই খবরে সরগরম হয়ে ওঠে যুক্তরাষ্ট্র।

ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহান ঘটনা ধামাচাপা দিতে আসরে নেমেছিলেন এসব অভিযোগকে বানোয়াট বলে। মার্কিন প্রেসিডেন্ট দপ্তর হোয়াইট হাউসের তরফেও এসব অভিযোগ খারিজ করে দেওয়া হয়।

এরপরই স্টেফানির ২০১১ সালের এই সাক্ষাতকার পুনরায় প্রকাশ করা হলো। ফলে কয়েকদিনের ব্যবধানে ফের সরগরম হয়ে উঠল যুক্তরাষ্ট্র।

প্রসঙ্গত, স্টেফানির সঙ্গে সম্পর্কের এক বছর আগেই মেলানিয়াকে বিয়ে করেন ট্রাম্প।

আরও পড়ুন: শনির চাঁদ টাইটানে পাওয়া গেল সমুদ্র!


মন্তব্য