kalerkantho


নাবালিকা মেয়ের কুমারিত্ব বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন মা!

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০১৮ ১৭:৩০



নাবালিকা মেয়ের কুমারিত্ব বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন মা!

ইনিও মা! ১৩ বছরের মেয়ের কুমারিত্ব বিক্রি করতে রীতিমতো ঘটা করে বিজ্ঞাপন দিলেন ওই নারী। দাম উঠল ১৯ হাজার পাউন্ড। ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশি তৎপরতায় উদ্ধার করা হয়েছে নাবালিকাকে। গ্রেপ্তার হয়েছেন মেয়েটির মা এবং তাঁর এক বান্ধবী।

ঘটনাটি ঘটেছে রাশিয়ার মস্কোয়। পুলিশ সূত্রে খবর, চেলিয়াবিন্সক থেকে এক বান্ধবীর সঙ্গে নিজের মেয়েকে মস্কোয় নিয়ে আসেন ৩৫ বছরের ইরিনা গ্লাদকিখ। আগে ভাগেই বিজ্ঞাপন দিয়ে মস্কোর এক ধনী ব্যক্তির সঙ্গে কথাবার্তা হয়েছিল তাঁদের। নাবালিকার সঙ্গে ‘প্রথম রাত’ কাটাতে ১৯ হাজার পাউন্ড দেওয়ার প্রতিশ্রুতি দেন ওই ব্যক্তি। রাশিয়ায় যা প্রায় ১৫ লাখ রুবলের সমান।

আরও পড়ুন: ট্রাম্পকে চ্যালেঞ্জ জানাতেই কি বরফ-শীতল জলে ডুব পুতিনের!

এদিকে তাঁদের দিকে ক্রমাগত নজর রাখছিল পুলিশও। মস্কোর একটি বিলাসবহুল রেস্তোরাঁয় খদ্দের সেজে দুই অফিসার আসেন তাঁদের কাছে। টাকাও অফার করেন। টাকা নেওয়ার পরই তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে জেরার মুখে ঘটনার কথা স্বীকার করেন ইরিনা। যিনি একজন প্রাক্তন বিউটি ক্যুইন। জেরার ভিডিও প্রকাশ করেছে পুলিশ।

ইরিনা আরও জানিয়েছেন, সংসার চালানোর জন্য দেহ ব্যবসাকেই পেশা হিসাবে বেছে নিয়েছেন তিনি এবং তাঁর আরো কিছু বান্ধবী। যদিও নিজেকে এস্টেট এজেন্ট হিসাবেই পরিচয় দেন।


মন্তব্য