kalerkantho


ডিওডোরেন্টের অন্যরকম কিছু গুণ

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মে, ২০১৮ ২১:১৩



ডিওডোরেন্টের অন্যরকম কিছু গুণ

 

শরীরকে দুর্গন্ধমুক্ত ও তাজা রাখতে অনেকেই ডিওডোরেন্ট ব্যবহার করেন। তবে ডিওডোরেন্ট যে শুধু শরীরেই ফুরফুরে ভাব আনে, তা নয়। এর রয়েছে আরো কিছু গুণও। জেনে নিন কী সেগুলো।

দাগ দূর করে
টেবিলক্লথ বা অন্য কিছুতে কলমের দাগ লেগেছে? কিংবা আপনার আদরের শিশুটি না বুঝে টেবিলের ওপর কলম দিয়ে এঁকেছে? এতে রাগ করার কিছু নেই। কলমের দাগের ওপর একটু ডিওডোরেন্ট স্প্রে করে ঘষে নিন, দেখবেন দাগ উধাও!

ধোয়ার পর জিন্স টাইট হয়ে গেলে
জিন্স ধোয়ার পর টাইট হয়ে গেছে অথবা এতটাই ছোট হয়ে গেছে যে টেনে টেনে পরতে কষ্ট হচ্ছে? অসুবিধা নেই, আপনার পা দু’টোয় একটু ডিওডোরান্ট স্প্রে করে নিন। ব্যস, এবার দেখবেন জিন্স প্যান্টটি কোনো সমস্যা ছাড়াই আবার আগের মতো খুব সহজে পরতে পারছেন।

আলমারির কাপড় ফ্রেশ রাখতে চান?
অনেক সময় আলমারির কাপড় থেকে পুরনো, কেমন যেন একটা গন্ধ বের হয়, তাই না? কাপড়ে ফ্রেশভাব বা সুগন্ধ আনতে চাইলে আলমারির ভেতরে, অর্থাৎ কাপড়ের সাথে একটা ডিওডোরেন্টের বোতল রেখে দিন। তবে ডিওডোরেন্টের ডাকানাটি অবশ্যই খুলে রাখবেন।

দরজায় ক্যাঁচক্যাচ শব্দ হয়
আপনার আলমারির দরজা বা অন্য কোনো দরজা খোলার সময় ক্যাঁচক্যাচ শব্দ হয়? চিন্তা নেই, যেখানে শব্দটা হয় ঠিক সেখানে একটু ডিওডোরেন্ট স্প্রে করে নিন। দেখবেন মুহূর্তেই শব্দ চলে গেছে!

পায়ে ফোসকা?
আপনার পায়ে কি ফোসকা পরেছে? ঠিক মতো হাঁটতে পারছেন না? পায়ের যেখানে ফোসকা পরেছে ঠিক সে জায়গায় ডিওডোরেন্ট স্প্রে করে নিন, উপকার পাবেন।

- ডিডাব্লিউ


মন্তব্য