kalerkantho


বর-কনের মাথায় ভেঙে পড়ছে গাছের ডাল, কী হলো তারপর? (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১০ জুলাই, ২০১৮ ২১:০৮



বর-কনের মাথায় ভেঙে পড়ছে গাছের ডাল, কী হলো তারপর? (ভিডিও)

বিয়ে করতে বসে যদি গাছ ভেঙে মাথায় পড়ে, কেমন লাগবে বলুন তো? একদিকে বিয়ের আনন্দে মশগুল হয়ে থাকা, আর অন্যদিকে একেবারে কাঁধ ছুয়ে যাওয়া মৃত্যু। কেমন রোমাঞ্চকর একটা অনুভূতি, তাই না?  শুনতে থ্রিলার উপন্যাসের মতো লাগলেও এমনটাই ঘটেছে বর-কনের সঙ্গে। তাঁরা হলেন চিয়েন্নে ও লুকা কোপেস্কা।

কথায় বলে না ‘রাখে আল্লা মারে কে’! তেমনটাই ঘটল এই দম্পতির সঙ্গে। না না গাছের কোনও মরা ডাল নয়। একেবারে সতেজ পাতা-সমেত ডাল ভেঙে পড়েছিল বাসরে। ঘটনাটি উত্তর আমেরিকার মিলওয়াওকি শহরের।

বলাবাহুল্য চিয়েন্নে ও লুকা কোপেস্কার প্রেমপর্বের পরিণতিতেই বসেছিল বিবাহ বাসর। সেখানেই বিপত্তি। বিয়ের অনুষ্ঠানকে মনোগ্রাহী করতে সিনেমার সেটের মতো সাজানো হয়েছিল গোটা চত্বর। এহেন দৃশ্যকে মনের মণিকোঠায় রাখার পাশাপাশি বাস্তবেও ধরে রাখতে চেয়েছিলেন দম্পতি। তাই পেশাদার সিনেম্যাটোগ্রাফারকেও ডাকা হয়। সেই ভিডিওতেই ধরা পড়েছে ভয়ঙ্কর দৃশ্য।

প্রেমের স্মৃতিচারণে ব্যস্ত নবদম্পতির মাথায় মড়মড়িয়ে ভাঙছে গাছের ডাল। সেই শব্দ কানে যেতেই দুজনের চোখ আকাশের দিকে। ততক্ষণে গাছের ডাল পড়ল বলে। মুহূর্তের আতঙ্কে চিৎকার করে সেই স্থান ত্যাগ করেছেন নবদম্পতি। উপস্থিত অতিথি অভ্যাগতরাও অজানা বিপদের আশঙ্কায় চোখ বন্ধ করেছিলেন। এই বুঝি সব গেল!

নাহঃ কিছুই হয়নি। এক অপার নিস্তব্ধতা কাটিয়ে একসঙ্গে হেসে ওঠেন নবদম্পতি। তাতেই চোখ খোলে অতিথিদের। দেখেন পাতা সমৃদ্ধ ডালটি গাছের তলাতেই পড়ে আছে। তার থেকে বেশ খানিকটা দূরে দাঁড়িয়ে সলজ্জ হাসিতে নবদম্পতি। তবে বাকিরা যতোই চোখ বন্ধ করুন না কেন, পেশাদার ফোটোগ্রাফাররা কিন্তু সজাগই ছিলেন। তাইতো সোশ্যাল মিডিয়ায় ভিডিও দেখে আঁতকে ওঠার সুযোগ পেলেন নেটিজেনরা।

এদিকে ফেসবুকে এহেন ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। বিয়ের দুদিনের মধ্যে ভিডিওটি টিজার রূপে সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই তরতরিয়ে বাড়ল ভিউয়ারের সংখ্যা।

ফটোগ্রাফারের মতে, বিয়ের দিনে আসা হঠাৎ বিপদ ওই দম্পতির প্রেমকে আরও মজবুত করবে।

অন্যদিকে বিয়ের দিনে এই অল্পের জন্য প্রাণে বেঁচে যাওয়ার ঘটনায় যারপরনাই খুশি নবদম্পতির বাবা-মা। তাঁদের মতে এ হল শুভ লক্ষণ। এতে প্রণয় যেমন আজীবন বজায় থাকবে, তেমনই সুখি দাম্পত্য টিকিয়ে রাখবে সম্পর্কের বাঁধন।

 

https://www.facebook.com/176326565711849/videos/1952353998109088/


মন্তব্য