kalerkantho


দেশে নতুন ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি: স্বাস্থ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১২ আগস্ট, ২০১৭ ২০:১৫



দেশে নতুন ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সুপ্রিম কোর্টের ষোড়শ সংশোধনীর রায়ের পর্যবেক্ষণ নিয়ে বিএনপি দেশে নতুন করে ষড়যন্ত্র সৃষ্টি করছে। কিন্তু জনগণ তাদের এ ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে। আজ শনিবার বিকেলে শিয়ালকোলে শহীদ মনসুর আলী মেডিক্যাল কলেজের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, নতুন নতুন চক্রান্ত করে শেখ হাসিনার সরকারকে বিপদে ফেলাই হল বিএনপির একমাত্র কাজ। তাদের এ অভিসন্ধি কোনোদিনই পূরণ হবে না। জনগণের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো সরকার গঠন করবে। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না। শুধু বিরোধিতার জন্যই বিরোধিতা করছেন।

এ সময় মন্ত্রীর সাথে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম.এ. মোহী, প্লানিং কমিশনের যুগ্ম সচিব মহিউদ্দিন আলমগীর, পৌর মেয়র সৈয়দ আব্দুর রইফ মুক্তা, শহীদ এম. মনসুর আলী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. রেজাউল করিম, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, মেডিক্যাল কলেজের প্রকল্প প্রধান ডা. বাকির হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক শাহিন হাসান ও স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন উপস্থিত ছিলেন।


মন্তব্য