kalerkantho


রাজধানীতে পৃথক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদক   

১৩ আগস্ট, ২০১৭ ২৩:২১



রাজধানীতে পৃথক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ তিনজন নিহত

প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণখানে ট্রেনের ধাক্কায় মোস্তাফিজুর রহমান (২৭) নামে এক আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্য নিহত হয়েছেন। আজ রবিবার দুপুর সোয়া ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাফিজুর এপিবিএন-৫ কনস্টেবল পদে কর্মরত ছিলেন।  

এদিকে গতকাল সকাল ৯টার দিকে গুলিস্তানে বঙ্গবন্ধু এভিনিউয়ের কাছে প্রাইভেট কারের নিচে চাপা পড়ে হরিদাস ঘোষ (৬০) নামে এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছেন। অন্যদিকে গতকাল সকালেই মিরপুর ২ নম্বর পানির ট্যাংকি এলাকায় নির্মাণাধীন ভবনের ক্রেন ছিড়ে আবদুল মোমেন (৩০) নামে এক শ্রমিক নিহত এবং তিন শ্রমিক আহত হয়েছেন।

ঢাকা রেলওয়ের (কমলাপুর) থানার এসআই মো. আলী আকবর জানান, কসাইবাজার রেললাইনে কমলাপুরগামী হাওর এক্সপ্রেস নামে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই কনস্টেবল মোস্তাফিজুর রহমানের মৃত্যু হয়। নিহত মোস্তাফিজুর গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি উত্তরায় এপিবিএন-৫ এ কর্মরত ছিল।

এদিকে পল্টন থানার এএসআই আবু রাশেদ জানান, সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ের সামনে রাস্তা পাড় হওয়ার সময় একটি প্রাইভেটকার পথচারী হরিদাসকে চাপা দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ১১টার দিকে চিকিত্সক মৃত ঘোষণা করেন। নিহতের নাম হরিদাস ঘোষ জানা গেলেও তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

ঘটনার পর চালক পালিয়ে গেছে। তবে প্রাইভেট কারটিকে আটক করা হয়েছে।  

মিরপুর মডেল থানার এসআই মনিরুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টার দিকে মিরপুর ২ নম্বর পানির ট্যাংকি এলাকায় নির্মাণাধীন ১০ তলা ভবনে মালাপত্র উঠানোর কাজ করছিলেন মিস্ত্রিরা। এসময় ক্রেনের শিকল ছিঁড়ে নিচে পড়ে যায়। তখন মোমেন নিহত হন।  

আহত হন জুয়েল, সেলিম ও জসিম নামে তিনজন। নিহত মোমেনের গ্রামের বাড়ি বগুড়ার গাবতলি থানার বয়রামপুর গ্রামে। সংকটাপন্ন জুয়েলকে প্রথমে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং গ্রীণরোডের ইউনিহেলথ হাসপাতালে স্থানান্তর করা হয়।  


মন্তব্য