kalerkantho


কেক কেটে কালের কণ্ঠের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা

কালের কণ্ঠ অনলাইন   

৯ জানুয়ারি, ২০১৮ ২০:২৯



কেক কেটে কালের কণ্ঠের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা

ছবি : কালের কণ্ঠ

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী ১০ জানুয়ারি বুধবার। এ উপলক্ষে আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় কালের কণ্ঠের সম্মেলন কক্ষে অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কেক কেটে শুভক্ষণের সূচনা করেন দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান-১ সাফিয়াত সোবহান, ভাইস চেয়ারম্যান-২ সাফওয়ান সোবহান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের ছেলে ওয়ালিদ সোবহান।

এ সময় আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ও জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠ নির্বাহী সম্পাদক জনপ্রিয় কথাসাহিত্যিক মোস্তফা কামাল, ডেইলি সান ভারপ্রাপ্ত সম্পাদক এনামুল হক চৌধুরী, নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খুরশেদ, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী, বিজ্ঞাপন বিভাগের প্রধান জেড এম আহমেদ প্রিন্স, রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক মেহেদী মালেক সজিব প্রমুখ।

কালের কণ্ঠের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশা হলে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে। বিকেল ৩টায় দেওয়া হবে কালের কণ্ঠ কর্মীদের সম্মাননা। বিকেল ৪টায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ১৫ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হবে।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে গান করবেন সংগীতশিল্পী ফাহমিদা নবী ও সালমা। রবীন্দ্রনাথের একটি গানের পাশাপাশি মুক্তিযোদ্ধাদের নিয়ে করা একাধিক গান পরিবেশন করবেন ফাহমিদা। আর নিজের জনপ্রিয় গানগুলোর পাশাপাশি উপস্থিত শ্রোতাদের পছন্দের কয়েকটি গান গেয়ে শোনাবেন সালমা।

অনুষ্ঠানে পাঠক-শুভানুধ্যায়ী হিসেবে আপনিও আমন্ত্রিত। দিনের যেকোনো সময় আপনার উপস্থিতিতে আরো প্রাণবন্ত হবে কালের কণ্ঠের বিশেষ আয়োজন। 

'আংশিক নয়, পুরো সত্য' স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে দৈনিক কালের কণ্ঠ। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই কালের কণ্ঠ দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।


মন্তব্য