kalerkantho


রহস্যজনক নিখোঁজ

বিমানবন্দর থেকেই নিখোঁজ হয়েছেন ইটালি প্রবাসী

নিজস্ব প্রতিবেদক   

৯ জানুয়ারি, ২০১৮ ২২:১৮



বিমানবন্দর থেকেই নিখোঁজ হয়েছেন ইটালি প্রবাসী

ইতালি থেকে দেশে ফেরার পর হযরত শাহজালাল (র.) আর্ন্তজাতিক বিমানবন্দর থেকেই নিখোঁজ হয়েছেন প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলু। ০৬ জানুয়ারি সকালে তিনি এমিরেট এয়ারলাইন্সের ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ করেন। ইমিগ্রেশন পার হয়ে লাগেজও গ্রহণ করেন বাবুল। এরপর আভ্যন্তরীণ বন্দর থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইটে তাঁর সিলেটে যাওয়ার কথা ছিল। তবে তিনি সেই ফ্লাইটে ওঠেননি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। প্রবাসী বাবলুর এই রহস্যজনক নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় বিমানবন্দর থানায় স্বজনরা সাধারণ ডায়রি (জিডি) করেছেন। তবে পুলিশ আজ পর্যন্ত এ ব্যাপারে কিছুই বের করতে পারেনি। 

স্বজনরা জানান, বাবলু ৫ জানুয়ারি ইতালির ভেনিস শহর থেকে এমিরেট এয়ারলাইন্সের ই কে ৫৮২ ফ্লাইটে যাত্রা করেন। দুবাই হয়ে পরদিন ৬ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় তাঁর ঢাকা হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছার কথা। তারপর বাংলাদেশ বিমানের অভ্যন্তরীন ফ্লাইটে সিলেটে পৌঁছার কথা ছিল। বাবলুর গ্রামে বাড়ি মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলায়। বাবলু দুবাই পৌঁছে তার বাবা হাজী আব্দুল হাছিবের সঙ্গে ফোনে কথাও বলেছিলেন। কিন্তু এরপর আর তার কোনো খোঁজ পাচ্ছেন না তার পরিবার। অনেক খোঁজাখুজি করে কোনো হদিস না পেয়ে সোমবার রাতে বিমানবন্দর থানায় জিডি করেন স্বজনরা। 

কালের কণ্ঠের পক্ষ থেকে এমিরেট এয়ারলাইন্সের সঙ্গে যোগাযোগ করা হলে কর্তৃপক্ষ জানায়, বাবলু ৬ জানুয়ারি সকালেই দেশে পৌঁছান। এরপর ইমিগ্রেশন পার হয়ে তিনি তিনটি লাগেজ গ্রহনও করেন। এরপর তিনি কোথায় গেছেন তা জানাতে পারছেন না কোনো কর্তৃপক্ষ। 

বাংলাদেশ বিমান নিশ্চিত করেছে, ৬ জানুয়ারি সংযুক্ত ফ্লাইটে তার সিলেটে যাওয়ার কথা ছিল। তবে বাবলু বিমানের যাত্রী হননি। 

জানতে চাইলে বিমানবন্দর থানার ওসি নূরে আজম কালের কণ্ঠকে বলেন, ‘আমরা তদন্ত করছি। তবে তিনি কোথা থেকে কীভাবে নিখোঁজ হলেন তা কিছুই জানা যায়নি।'


মন্তব্য