kalerkantho


শাহজালাল বিমানবন্দর এলাকায় তাবলিগ জামাতের বিক্ষোভ, তীব্র যানজট

কালের কণ্ঠ অনলাইন   

১০ জানুয়ারি, ২০১৮ ১৫:৫৩



শাহজালাল বিমানবন্দর এলাকায় তাবলিগ জামাতের বিক্ষোভ, তীব্র যানজট

বিশ্ব ইজতেমায় যোগ দিতে তাবলিগ জামাতের কেন্দ্রীয় শুরা সদস্য মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির বাংলাদেশে আসার প্রতিবাদে এই মুসলিম সংঘের পাঁচ শতাধিক কর্মী বিক্ষোভ করছে। মাওলানা সাদের আসার প্রতিবাদে কর্মীরা আজ বুধবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় বিক্ষোভ সমাবেশ শুরু করে। এর ফলে যানজটের প্রভাব রাজধানীর উত্তরা পর্যন্ত ছড়িয়ে পড়েছে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, তাবলিগ জামাতের ওই অংশটি আজ সকালে ওই এলাকার বায়তুস সালাম জামে মসজিদের বাইরে জড়ো হয়। সেখানে তারা বিক্ষোভ সমাবেশ শুরু করলে বিমানবন্দর সড়কে যানজট তৈরি হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলেও বিমানবন্দর সড়কের ওই বিক্ষোভের ফলে যানজটের প্রভাব উত্তরা পর্যন্ত ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে বিমানবন্দর থানার ওসি নূর এ আজম জানান, মাওলানা সাদের ঢাকা পৌঁছানোর কথা বুধবার দুপুরের পর। তার আসার প্রতিবাদে তাবলিগ জামাতের একটি অংশ সকাল ৯টার পর থেকেই বিমানবন্দর এলাকায় অবস্থান নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে।

তিনি আরো জানান, “উনার আসা নিয়ে তাবলিগ জামাতে দুটি গ্রুপ হয়েছে। একটি গ্রুপ তার আসার বিরোধিতা করছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি।”


মন্তব্য