kalerkantho


এবার 'নিখোঁজ' শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০১৮ ১৭:৩৭



এবার 'নিখোঁজ' শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী

রাজধানীর বনানী এলাকা থেকে নিখোঁজ হয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী। নিখোঁজ ওই কর্মচারীর নাম নাসির উদ্দিন। নিখোঁজের সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার স্বজনরা।

নিখোঁজ নাসির উদ্দিন শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী। এ ছাড়া তিনি বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সরকারী কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের মহাসচিব। তিনি রাজধানীর খিলক্ষেত এলাকার লেকসিটি কনকর্ড টাওয়ারে সপরিবারে থাকেন।

বানানী থানার পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দিন জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১১টার দিকে তার শ্বশুর আব্দুল মান্নান থানায় জিডি করেন। বিষয়টি পুলিশ তদন্ত করছে বলে জানান তিনি। 

আরো পড়ুন নারায়গঞ্জের ঘটনার ভিডিও ফুটেজ পুলিশের কাছে আছে : স্বরাষ্ট্রমন্ত্রী 

নাসিরের ভায়রা নাইম আহমেদ জুলহাস জানান, গতকাল  বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বানানীতে একটি প্রতিষ্ঠানে যান নাসির। ওই প্রতিষ্ঠান থেকে বের হয়ে তিনি তার স্ত্রী ও মন্ত্রণালয়ের লোকজনের সঙ্গে কথা বলেন। এরপর দুপুর ২টার পর তার সঙ্গে থাকা দুটি মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। 

আরো পড়ুন বিএনপি নেতিবাচক রাজনীতি থেকে বের হতে পারে নি : হাছান 

জুলহাস ‌আরো জানান, এলাকায় একটি ক্লাব প্রতিষ্ঠাকে কেন্দ্র করে কামরুজ্জামান মাহবুব নামের একজনের সঙ্গে তার বিরোধ রয়েছে। এই নিখোঁজর পেছনে তারও হাত থাকতে পারে বলে ধারণা করছেন তিনি। 


মন্তব্য