kalerkantho


'মিথ্যাচার ছাড়া বিএনপির আর কোনো অস্ত্র নেই'

কালের কণ্ঠ অনলাইন   

১২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৪৭



'মিথ্যাচার ছাড়া বিএনপির আর কোনো অস্ত্র নেই'

ফাইল ছবি

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, দেশে গণতন্ত্রের চর্চা না থাকলে বিএনপির মতো সন্ত্রাসী দল কিভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছে? আজ তারা কিভাবে প্রেসক্লাবের সামনে মানববন্ধনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করছে? মানুষের চলাচলে ব্যাঘাত সৃষ্টি করছে। এসব সুষ্ঠু গণতন্ত্রের ফসল। অথচ তারা বলছে দেশে নাকি গণতান্ত্রিক চর্চা নেই। মিথ্যাচার ছাড়া আর কোনো অস্ত্র নেই বিএনপির কাছে।

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্যের ৯০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: এতিমদের টাকা লুটপাটকারীরা জাতির শক্রু : খাদ্যমন্ত্রী

মন্ত্রী বলেন, একজন (খালেদা জিয়া) গরিব-এতিমদের টাকা আত্মসাৎ করে আদালতের রায়ে কারাগারে রয়েছেন। আরেক ফেরারি আসামি (তারেক জিয়া) এখন ভারপ্রাপ্ত চেয়ারপারসনের দায়িত্ব পালন করছেন। এই নেতৃত্ব সবাই মেনে নেবে না। এরকম সিদ্ধান্তের জন্য বিএনপিতে ভাঙন শুরু হবে।

খালেদা জিয়ার সাজার বিষয়ে তিনি বলেন, একজন রাজনীতিবিদহিসেবে খালেদা জিয়ার এ শাস্তি আমাদের জন্য লজ্জাস্কর। তবে অপরাধের কোনো ক্ষমা নেই। তারই প্রমাণ বিএনপি চেয়াপারসনের ৫ বছরের কারাদণ্ড।

আরো পড়ুন: কোনো পাল্টা কর্মসূচি দি‌তে চাই না : খাদ্যমন্ত্রী

সংগঠনের সভাপতি চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সামসুল হক টুকু, অরুপ সরকার রানা, জাকারিয়া হানিফসহ অন্য নেতারা। 


মন্তব্য