kalerkantho


অবস্থান কর্মসূচিতে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:৩৩



অবস্থান কর্মসূচিতে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ নয়াপল্টনে অবস্থান কর্মসূচিতে দলীয় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। গতকাল জতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত বিএনপির মানববন্ধনেও বিপুল জনসমাগম হয়েছিল।

আজ মঙ্গলবার সকাল ১১টায় এই কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই দলীয় নেতাকর্মীরা অসতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে নেতাকর্মীদের উপস্থিতি।

আরো পড়ুন: আজ ২০ দলের অবস্থান কর্মসূচি

ইতোমধ্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা অবস্থান কর্মসূচিতে উপস্থিত হয়েছেন।

এর আগে রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে বিএনপির যে অবস্থান কর্মসূচি হওয়ার কথা ছিল, সেটির স্থান পরিবর্তন করে পল্টনে দলীয় কার্যালয়ের সামনে এঅবস্থান কর্মসূচির আয়োজন করা হয়। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একথা জানান।

আজ মঙ্গলবার সকালে রিজভী জানিয়েছেন, ডিএমপি কমিশনার তাদের আজকের কর্মসূচি পল্টনে দলীয় কার্যালয়ের সামনে করতে বলেছেন। সে মোতাবেক আজ বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হবে।

আরো পড়ুন: তিন মামলায় আফরোজা আব্বাসের আগাম জামিন

উল্লেখ্য, গত বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় আদালত। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।


মন্তব্য