kalerkantho


একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই : সেতুমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:৩৭



একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজ সারা বিশ্বে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে ২১ ফেব্রুয়ারি পালিত হচ্ছে। বাংলা আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবে স্বীকৃতি পাওয়ায় শহীদদের আত্মবলিদান সার্থক হয়েছে।

আজ বুধবার সকাল সোয়া ৮ টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, বিশ্বের প্রায় ৩০ কোটি বাংলা ভাষাভাষীর মানুষের ভাষাকে জাতিসঙ্ঘ দাপ্তরিক ভাষা হিসেবে মর্যাদা প্রদান করবে এটাই আজ আমাদের প্রত্যাশা, এটাই আজ বাঙালি জাতির পক্ষ থেকে আমাদের দাবি।

এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অশুভ শক্তিকে পরাজিত, পরাভূত করে আমরা একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই, আজকের দিনে এটাই হচ্ছে আমাদের অঙ্গীকার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, দপ্তর বিষয়ক সম্পাদক আবদুস সোবাহান গোলাপ প্রমুখ।


মন্তব্য

saad commented 14 hours ago
mr mirza fokrul islam oi dua ta jopte taken ( dushi na re tor pran bondhure jaha kore kopale kore dhono rothono jaha selo shobe horone karia nelo akon keno ghate ghate kali dinga baw.