kalerkantho


সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়াকে বিশেষ এমআরআই করানোর দাবি করেছে বিএনপি

কালের কণ্ঠ অনলাইন   

২২ এপ্রিল, ২০১৮ ১৮:২৯



খালেদা জিয়াকে বিশেষ এমআরআই করানোর দাবি করেছে বিএনপি

কারাবন্দি খালেদা জিয়ার অসুস্থতা এবং চিকিৎসা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, তিনি আগে থেকেই কতগুলো রোগে ভুগছেন। আমাদের চিকিৎসকরা তার চিকিৎসা দিচ্ছেন। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বঙ্গবন্ধু হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তারপরও তিনি কয়েকজন চিকিৎসকের কথা বলেছেন যারা তার চিকিৎসা দিতেন।

আজ রবিবার সচিবালয়ে নিজের কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 

আজ সকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন। তারা খালেদা জিয়াকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার দাবি জানিয়েছেন।

বিএনপি নেতাদের সঙ্গে আলোচনা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়াকে একটি বিশেষ এমআরআই করানোর জন্য ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়ার দাবি করেন বিএনপি নেতারা। 

তিনি বলেন, জেলকোড অনুযায়ী খালেদা জিয়ার যেসব সুযোগ-সুবিধা পাওয়ার কথা, তার সবই তিনি পাচ্ছেন। চিকিৎসকেরা পরামর্শ দিলে এর বাইরে গিয়েও চিকিৎসা করানো হবে। ইউনাইটেডে এমআরআই করার বিষয়েও তাঁদের পরামর্শ অনুযায়ীই ব্যবস্থা নেওয়া হবে।

ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার ক্ষেত্রে কোনো বাধা আছে কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জেলকোড অনুযায়ী সরকারি যে চিকিৎসা কেন্দ্রগুলো রয়েছে, সেগুলোর একটা নিয়মকানুন রয়েছে। আমরা সে জায়গা থেকে বলছি যদি প্রয়োজন হয় সিদ্ধান্ত নেব।


মন্তব্য