kalerkantho


মাদকবিরোধী অভিযানকালে 'বন্দুকযুদ্ধে' আটজন নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০১৮ ০৮:৩৯



মাদকবিরোধী অভিযানকালে 'বন্দুকযুদ্ধে' আটজন নিহত

ছবি অনলাইন

দেশব্যাপী পরিচালিত মাদকবিরোধী অভিযানকালে র‌্যাব ও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গত রাতে সাতজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। হতাহতদের মধ্যে কুমিল্লা, দিনাজপুর, চাঁদপুর, জয়পুরহাট ও ময়মনসিংহ জেলার ঘটনার খবর পাওয়া গেছে। পুলিশ ও র‌্যাবের দাবি, নিহতরা সবাই মাদক ব্যবসায়ী এবং তাদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

কুমিল্লা
কুমিল্লা জেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবুল (৪০) ও আলমাস (৩৬) নামে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবুল একই উপজেলার আশাবাড়ি গ্রামের আবদুল মালেকের ছেলে। তার বিরুদ্ধে ১৬টি মাদকের মামলা রয়েছে।
তার বিরুদ্ধে আটটি মাদকের মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৪০ কেজি গাঁজা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

দিনাজপুর
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন ও সদর উপজেলার রামসাগরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়ে আরও একজন মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহতরা হলেন-বীরগঞ্জ উপজেলার চিহ্নিত মাদক বিক্রেতা সাবদারুল ইসলাম (৪২) ও নিহত আবদুস সালাম ওই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।

চাঁদপুর
চাঁদপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও কচুয়া থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা বাবলু (৩৫) নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। তার বিরুদ্ধে কচুয়া থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে।

জয়পুরহাট
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভিমপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রেন্টু নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ফেনসিডিল, এক নলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছে র‌্যাব।

ময়মনসিংহ
ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহজাহান (৩০) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

ঠাকুরগাঁও ও পাবনা

ঠাকুরগাঁওতে মাদকবিরোধী অভিযানে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। একইভাবে পাবনায় আরো একজন মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।


মন্তব্য

abid commented 24 days ago
sylheter madok baboshai ra keno arrest hoy na
abid commented 24 days ago
sylheter madok baboshai Koysor ludi 30 kouter upora shompod ase theaka keno dora hoy na sea onek prosashoner bhondu thi take dhora hoy na