kalerkantho


আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা কাল

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুন, ২০১৮ ২০:৩৩



আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা কাল

আগামীকাল সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়। এতে জানানো হয়, আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্যবৃন্দ, দলীয় মন্ত্রিপরিষদের সদস্য ও জাতীয় সংসদ সদস্যবৃন্দ, সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় জেলা পরিষদের চেয়ারম্যান, সিটি কর্পোরেশনের মেয়র, উপজেলা এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, পৌরসভার মেয়ররা সভায় উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলেন, আগামীকাল আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এক বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় দলীয় নেতা-কর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা দেবেন।

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের পর গত বছরের ২০ মে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছিল। এ সম্মেলনের পর দলের ২য় বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল শনিবার।



মন্তব্য