kalerkantho


আমিনবাজারে কর্মী সমাবেশে খাদ্যমন্ত্রী

বিএনপির সাথে আওয়ামী লীগের সংলাপের প্রয়োজন নেই

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১১ জুলাই, ২০১৮ ২২:৪১



বিএনপির সাথে আওয়ামী লীগের সংলাপের প্রয়োজন নেই

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সাথে আওয়ামী লীগের সংলাপের কোনও প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ বুধবার সন্ধ্যায় সাভারের আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আমিনবাজারে আয়োজিত এক কর্মী সভা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে হবে। এতে কোনও সন্দেহ নেই। বিএনপি আগামী নির্বাচনে না আসলেও বাংলাদেশে অনেক নির্বাচনমুখী দল রয়েছে, তারা নির্বাচনে আসবে। 

বিএনপির আন্দোলনের কোনও সাংগঠনিক শক্তি এই দেশে নেই জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের ইন্ধনে দেশে কোটা সংস্কার আন্দোলন হচ্ছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বাসভবনে বিএনপি-জামায়াতের শিক্ষার্থীরা মুখোশ পড়ে হামলা করেছে। সিসি টিভির ভিডিও ফুটেজ দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

মন্ত্রী আরও বলেন, দেশে আর কখনো তত্ত্বাবধায়ক বা সহায়ক সরকার আসবে না। কিন্তু বিএনপি তত্ত্বাধায়ক সরকারের জন্য দেশে মায়া কান্না শুরু করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলে তাদের অস্তিত্ব টিকে থাকবে না।

কর্মী ও সুধী সমাবেশে আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির, সাবেক ইউপি সদস্য ইয়াকুব আলী পলাশসহ আরো অনেকে।



মন্তব্য