kalerkantho


মোটরসাইকেলে এসে কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম

রংপুর অফিস   

১৬ ডিসেম্বর, ২০১৭ ০০:০০



মোটরসাইকেলে এসে কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম

একটি নার্সারিতে ভোটারদের সঙ্গে কথা বলছিলেন রংপুর সিটি করপোরেশনের একটি ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মনিরুজ্জামান মাসুদ। ওই সময় মোটরসাইকেলে করে একদল দুর্বৃত্ত এসে তাঁর মাথায় কোপ দেয়। মাসুদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় হামলায় আহত হয়েছে আরো অন্তত ৯ জন।

গত বৃহস্পতিবার রাতে রংপুর নগরের খটখটিয়া তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার ঘটনার জন্য প্রতিদ্বন্দ্বী আরেক প্রার্থী মোখলেসুর রহমান তরুসহ কয়েকজনকে আসামি করে মামলা করেছে কাউন্সিলর পদপ্রার্থী মাসুদের পরিবার। পুলিশ সাতজনকে গ্রেপ্তার করেছে। ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আহত মাসুদ জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে তিনি খটখটিয়া এলাকার অরণ্য নার্সারিতে ভোটারদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় কয়েকটি মোটরসাইকেলে করে আসা প্রতিপক্ষ কাউন্সিলর পদপ্রার্থী মোখলেসুর রহমান তরুর লোকজন কিছু বুঝে ওঠার আগেই তাঁর মাথায় কোপ দিয়ে দ্রুত চলে যায়। তাঁকে উদ্ধার করতে গেলে দুর্বৃত্তরা লোকজনের ওপর হামলা চালায়। এতে আরো ৯ জন আহত হয়।

আহত মাসুদ জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ-ইনু) ওয়ার্ড শাখার নেতা। তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে সাবেক কাউন্সিলর মোখলেসুর রহমান তরু ও তাঁর লোকজন নির্বাচন থেকে তাঁকে সরে দাঁড়ানোর জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল।

গতকাল রংপুর কোতোয়ালি থানায় মাসুদের ভাই ফিরোজ মিয়া বাদী হয়ে একটি মামলা করেন। মাসুদ ও তাঁর পরিবার জানায়, নির্বাচন নিয়ে বারবার হত্যাসহ ভয়ভীতি দেখাচ্ছিলেন তরু। নিরাপত্তা চেয়ে থানায় সাতটি সাধারণ ডায়েরি (জিডি) করা হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।



মন্তব্য