kalerkantho


ছাত্রীর আপত্তিকর ছবি ছড়ানোর অভিযোগে দুজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর আপত্তিকর ছবি মেসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অভিযোগে তাঁর সাবেক স্বামীসহ দুজনকে গ্রেপ্তার করেছে চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার বিকেলে ডিবি পুলিশের দুটি দল পৃথক স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর শেখপাড়ার মনসুর হোসেনের ছেলে নাসিম মাহমুদ সুমন (২৮) ও রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার মাসুদ করিমের মেয়ে জান্নাতুল তাজরীন মিম (১৮)।

ডিবি পুলিশের এসআই আবু আবদুল্লাহ জাহিদ জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের এক ছাত্রীর সঙ্গে ২০১২ সালে নাসিম মাহমুদ সুমনের বিয়ে হয়। পরে আড়াই মাসের মাথায় তাঁদের মধ্যে বিচ্ছেদ ঘটে। কিছুদিন আগে ওই ছাত্রীর নতুন বিয়ে ঠিক হয়। বিয়ের খবর জানতে পেয়ে সুমন পাত্রের খালাতো বোন মিমের সঙ্গে ফেসবুকে যোগাযোগ করেন। গত ৬ জানুয়ারি সুমন তাঁর সাবেক স্ত্রীর কিছু অন্তরঙ্গ ছবি ম্যাসেঞ্জারের মাধ্যমে মিমের কাছে পাঠান। মিম ছবিগুলো মেসেঞ্জারে তাঁর আত্মীয়-স্বজনের কাছে পাঠিয়ে দেন।

ভুক্তভোগী গতকাল সকালে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামকে বিষয়টি জানালে তিনি ডিবি পুলিশকে বিষয়টি তদন্তের নির্দেশ দেন। এরপর ডিবি পুলিশের দুটি দল গতকাল বিকেলে অভিযান চালিয়ে রহনপুর থেকে সুমন ও রাজশাহীর একটি ছাত্রীনিবাস থেকে মিমকে গ্রেপ্তার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়েছে।


মন্তব্য