kalerkantho


আখাউড়া যুবলীগের কমিটি ঘোষিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



প্রায় দেড় যুগ পর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার রাতে নতুন নেতাদের হাতে কমিটি তুলে দেন যুবলীগের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। ঢাকা বইমেলার যুব জাগরণ মঞ্চে ওই কমিটি তুলে দেওয়া হয়।

কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক গত ৬ ফেব্রুয়ারি ২১ সদস্যের ওই কমিটির অনুমোদন দেন। কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল নতুন কমিটি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

কমিটিতে আহ্বায়ক করা হয়েছে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলকে। দুজন যুগ্ম আহ্বায়ক হলেন আতাউর রহমান ভূঁইয়া নাজিম ও আব্দুল মমিন বাবুল। কমিটির সদস্য হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, একাধিক ইউপি চেয়ারম্যান, পৌর যুবলীগ, ছাত্রলীগের সাবেক নেতাসহ কয়েকজন তরুণকে রাখা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন মো. মুরাদ হোসেন, মো. মনির খান, মো. আরিফুল হক বাছির, আবু কাউছার ভূঁইয়া, হাফেজ সৈয়দ জাহাঙ্গীর, মো. জালাল উদ্দিন জালাল, শাহ নেওয়াজ ভূঁইয়া, আবু হানিফ রানা, ওমর ফারুক, জাহিদ হাসান, সাইফুল ইসলাম খাদেম রুজবেল, ইকবাল হোসেন, মো. রফিকুল ইসলাম খান, মো. আল-আমিন খান, সজিদ শীল, মো. সফিক, রাজেশ সাহা ও অ্যাডভোকেট মনির চৌধুরী।

 


মন্তব্য