kalerkantho


রাজশাহীতে গোপন বৈঠক

জামায়াতের ভারপ্রাপ্ত আমিরসহ আটক ১০

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৩ মার্চ, ২০১৮ ০০:০০



রাজশাহীতে গোপন বৈঠকের সময় কেন্দ্রীয় জামায়াতের ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবর রহমানসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে নগরীর হেতেম খাঁ এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে পুরনো একটি নাশকতার মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার আল আমিন বলেন, নাশকতার পরিকল্পনার জন্যই জামায়াতের ভারপ্রাপ্ত আমিরসহ ১০ নেতাকর্মী গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে প্রাথমিকভাবে পুরনো মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন জামায়াতের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমির ও তানোর-গোদাগাড়ী আসনের সাবেক এমপি অধ্যাপক মুজিবর রহমান, রাজশাহী মহানগর জামায়াতের আমির অধ্যাপক ড. আবুল হাশেম, সেক্রেটারি সিদ্দিক হোসেন, রাজশাহী জেলা পশ্চিমের আমির অধ্যাপক আব্দুল খালেক, পূর্বের আমির রেজাউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা আমির আবুজার গিফারী, জামায়াতের রুকন রফিকুল ইসলাম, মজিবুর রহমান, সদস্য ময়নুল হোসেন ও কর্মী তৈয়ব আলী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী নগরীর বর্ণালী মোড়ের পেছনে হেতেম খাঁ মোড়ের পাঁচতলা একটি ভবনে বৈঠক করছিল জামায়াতের নেতাকর্মীরা। খবর পেয়ে বিপুল পরিমাণ পুলিশ গিয়ে চার দিক থেকে ঘিরে ফেলে তাদের আটক করে।


মন্তব্য