kalerkantho


খালেদার মুক্তির দাবিতে বরিশাল রংপুরে বিক্ষোভ

কালের কণ্ঠ ডেস্ক   

২১ মার্চ, ২০১৮ ০০:০০



বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশাল ও রংপুরে বিক্ষোভ সমাবেশ করেছে দলের নেতাকর্মীরা। গতকাল মঙ্গলবার এসব কর্মসূচি পালিত হয়।

বরিশাল : সকাল ১১টায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে মহানগর ও জেলা বিএনপি। দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির কর্মসূচিতে সভাপতিত্ব করেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চান।

একই স্থানে মহানগর বিএনপির কর্মসূচিতে সভাপতিত্ব করেন মহানগর সহসভাপতি আব্বাস উদ্দিন বাবলু। বক্তব্য দেন মহানগর বিএনপি নেতা মনিরুল আহসান তালুকদার মনির, আকতার হোসেন মেবুল, মহানগর যুবদল সভাপতি অ্যাডভোকেট আখতারুজ্জামান শামীম, সহসভাপতি কামরুল প্রমুখ। এদিকে একই দাবিতে জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রংপুর : গতকাল দুপুরে রংপুরে বিক্ষোভ করেছে মহানগর ও জেলা বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয় থেকে বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ প্রধান ফটকের সামনে তাদের বাধা দেয়। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাগিবতণ্ডা হয়। পরে সেখানেই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সাবেক এমপি ও জেলা বিএনপির সহসভাপতি সাহিদা রহমান জোসনা, জেলা বিএনপির সহসভাপতি মামুনুর রশিদ মামুন, মহানগর বিএনপির সহসভাপতি সুলতান আলম বুলবুল, অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা বাবর বাবলু প্রমুখ।

 

 



মন্তব্য